ঢাকাFriday , 20 August 2021

কচুয়া পৌরসভার ২০২১ -২০২২ অর্থবছরের বাজেট ঘোষণা

Link Copied!

মোঃ জুয়েল রানা কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের কচুয়া পৌরসভার ২০২১ – ২২ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। ১৯ আগস্ট বৃহস্পতিবার বিকেলে কচুয়া পৌর মিলনায়তনে সীমিত আয়োজনে সামাজিক দুরুত্ব বজায় রেখে বাজেট ঘোষনা করেন পৌরসভার মেয়র ও কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন।

চলতি বছরের বাজেটে রাজস্ব ও উন্নয়ন আয় ধরা হয়েছে ৪২ কোটি ২৯ লক্ষ ৯৭ হাজার ২শত ৯২ টাকা,ব্যয় ৪২ কোটি ০৩ লক্ষ ২০হাজার টাকা এবং উদ্বৃত্ত ২৬ লক্ষ ৭৭ হাজার ২শত ৯২ টাকা ।

পৌরসভার সচিব মো: জহিরুল আলম সরদারের পরিচালনায় পৌর মেয়র নাজমুল আলম স্বপন বলেন, বাড়তি কর আরোপ ছাড়াই নতুন বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। পানি নিস্কাশন একটি বড় সমস্যা আমরা আশা করছি ভবনের মালিকগন সচেতন হলে এ সমস্যা আর থাকবেনা। এক প্রশ্নের জবাবে তিনি বলেন,কড়ইয়া থেকে ধামালুয়া পর্যন্ত খালটি লেক আকারে পরিনত করার কার্যকম আমরা হাতে নিয়েছি। পৌরসভার মুক্তি সরোবর ও প্রস্তাবিত লেকের কাজ শেষ হলে কচুয়া একটি নান্দনিক শহরে পরিনত হবে।

তিনি বলেন। করোনার এই সময়টিতে সবাইকে তিনি স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

বাজেট অনুষ্ঠানে উপস্হিত ছিলেন প্যানেল মেয়র আমিনুল হক,কাউন্সিলর মাসুদ আলম,আবুল খায়ের রুমি,তাজুল ইসলাম ,আবদুল মান্নান,জোহরা খাতুন , কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার,সহকারি প্রকৌশলী সাজ্জাদ হোসেন, প্রধান সহকারি নাসির আলম নসু, হিসাব রক্ষক ইমাম হোসেন,সহকারি হিসাব রক্ষক মো: আলমগীর হোসেনসহ সকল কাউন্সিলর ও বাজার ব্যবসায়ী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!