ঢাকাWednesday , 18 August 2021
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় এক বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে আটক ধর্ষক জিতেন রায়

Link Copied!

জয় রায় জয়ন্ত, খানসামা, দিনাজপুর প্রতিনিধি // 

দিনাজপুরের খানসামা উপজেলায় ১৯ বছর বয়সী বাক প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে জিতেন রায় (৩৮) নামে এক ধর্ষককে আটক করেছে থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে ধর্ষণের শিকার ঐ তরুনীর নিজ বাড়ি উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের হোসেনপুর গ্রামের অর্জুনপাড়ায় গত ১৪ আগস্ট (শনিবার) বিকেল ৫টায়।

এই ঘটনায় ধর্ষিতা ঐ তরুণীর মা ললিতা বালা বাদী দিয়ে ১৮ আগস্ট (বুধবার) থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। এরপরই ঐ ধর্ষক আটক হয়।

আটক ধর্ষক ঐ একই এলাকার মৃত্যু মঙ্গুলু রায়ের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষক জিতেন রায় ঐ তরুণীকে বাড়িতে একা পেয়ে প্রায়ই নানা কুপ্রস্তাব দেয় এমতাবস্থায় বাড়ির লোকজনের অনুপস্থিতিতে গোপনে বেশ কয়েকবার ধর্ষণ করে। উক্ত ধর্ষণের বিষয়ে বাক ও বুদ্ধি প্রতিবন্ধীর পরিবার জানতে পেরে আসামীকে বললে আসামী ওদের প্রতি ক্ষিপ্ত হয়ে ঐ তরুণী এবং তরুনীর মা’কে হত্যার হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় গত ১৪ আগস্ট বিকেল ৫টায় তার মায়ের অনুপস্থিতিতে একাকী পাইয়া জোর পূর্বক শয়নকক্ষে ধর্ষণ করে। উক্ত অবস্থায় তার মা বাড়িতে আসলে ধর্ষক সেটি টের পেয়ে কৌশলে তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ঐ তরুণীর মা ললিতা বালা বলেন, আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ জঘন্যতম অপরাধ। এটির উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি শেখ কামাল হোসেন বলেন, ধর্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ

error: Content is protected !!