শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
রাজশাহীতে কঠোর ভাবে পালিত হচ্ছে সর্বাত্মক লকডাউন ছাতকের জাউয়ায় তিনটি রাস্তার কাজ দ্রুত শুরু হবে রামু মরিচ্যা চেকপোস্টে ৪০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক, টমটম জব্দ ছাতকের বড়কাপন হইতে দোয়ারা রাস্তার কপলা পর্যন্ত সংস্কারের কাজ দ্রুত শুরু হবে দুই কিডনি নষ্ট হয়ে বাঁচার আর্তি দুই শিশু সন্তানের জননী সুলতানার একজন যুব উদ্দোক্তার সফলতার গল্প মৎস্য চাষে সফল যুবক রুস্তম আলী চাপে চাপে দিশেহারা এনজিও কর্মিরা ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মানুষের সেবার মাঝেই বেঁচে থাকতে চান জনপ্রিয়েতায় শীর্ষ চেয়ারম্যান প্রার্থী শফিক।

জাহিদুল ইসলাম //
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

জাহিদুল ইসলাম ///

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিপুল জনপ্রিয়তা নিয়ে পূনরায় চেয়ারম্যান হিসাবে নৌকা প্রতীক নিয়ে মাঠে রয়েছেন বাকেরগঞ্জ উপজেলার ৬ নং ফরিদপুর ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান হাজী শফিক।

 

একদা অবহেলিত জনপদ খ্যাত ফরিদপুর ইউনিয়নকে আধুনিকতার ছোঁয়া এনে দেওয়া সৎ প্ররিশ্রমী ও নিষ্ঠাবান বিচক্ষণ মুজিব আদর্শের সৈনিক শফিক অমৃত্যু এলাকার মানুষের সেবার মাঝেই বেঁচে থাকতে চান। সদালাপী নিরহংকারী এ মানুষটি প্রথমবারের মতো নির্বাচিত হয়েই এলাকার উন্নয়নে একেরপর এক কাজ করে গেছেন নিরলস ভাবে, তার হাত ধরেই আধুনিক ফরিদপুর ইউনিয়ন এমনটাই অভিমত ব্যক্ত করেন এলাকার সাধারণ মানুষ।

 

তাদের সেই বিশ্বাসের উপর ভরসা করেই পূনরায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে লড়াইয়ে অংশ নেন। কয়দিন ধরে ব্যাপক জনসংযোগে অংশ নিয়ে মাঠঘাট চসে বেড়াচ্ছেন এ প্রার্থী, তিনি যেখানেই পা ফেলছেন সেখানেই সাধারণ মানুষের মাঝে ব্যপক ছাড়া পেয়ে উজ্জীবিত হয়ে উঠছেন।

 

কল্পনা অতিরিক্ত ভালবাসায় সিক্ত হয়ে সকলের দোয়া ও সমার্থন কামনা করে পূনরায় তাদের সেবা করার সুযোগ চান। ইতিপূর্বে বহু স্বরযন্ত্রের মোকাবিলা করে তার এ চাওয়া পাওয়ায় অংশ নিতে উপজেলার আওয়ামী লীগ দলীয় নেতাকর্মী ও সমার্থকরা অংশ নিতে গিয়ে বিস্মিত হন, তার প্রতি সাধারণ মানুষের ভালোবাসা দেখে। প্রচন্ড মেঘ বৃষ্টিকে উপেক্ষা করে হাজারো মানুষের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনে অভিভূত হয়েছিলেন গন সংযোগে অংশ নেওয়া প্রতিটি নেতাকর্মী ও সমার্থকরা। তাদের সে ভালোবাসায় সিক্ত হয়েই অমৃত্যু এলাকার মানুষের সেবার মাঝে বেঁচে থাকার অঙ্গীকার ব্যক্ত করে সকলের দোয়া ও সমার্থন কামনা করছেন তিনি।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!