ঢাকাTuesday , 17 August 2021
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে মাদক সম্রাট কিবরিয়ার সহযোগীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

Link Copied!

মোঃজুয়েল রানা,মুরাদনগর,কুমিল্লা।
কুমিল্লার মুরাদনগরে একাধিক মামলার আসামী মাদক সম্রাট গোলাম কিবরিয়াকে গাজাসহ গ্রেফতার করায় মুরাদনগর থানা পুলিশকে অভিনন্দনের পাশাপাশি তার সহযোগীদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমাবার (১৬ আগস্ট) বিকেলে উপজেলা সদরের আল্লাহু চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

মুক্তিযোদ্ধা ফেরদৌস খন্দকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, সাংবাদিক বেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রুহুল আমিন, সদস্য আরিফুল ইসলাম শাহেদ, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সদস্য রাজিব মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন বেলাল, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য আশ্রাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম তুহিন প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পৈয়াপাথর গ্রামের মৃত জীবন মিয়ার ছেলে গোলাম কিবরিয়া একজন মাদক সম্রাট। তবে মাদকের আড়তদার হিসেবে এলাকায় তার বেশ পরিচিতি। তার কারনে এলাকার যুব সমাজ আজ ধ্বংসের পথে।অনেক উঠতি বয়েসের ছেলেদের টাকার লোভ দেখিয়ে মাদক ব্যবসায়ী বানিয়েছে সে। মাদক সম্রাট গোলাম কিবরিয়ার কঠিন শাস্তির দাবি সহ তার অনুসারী ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

পাশাপাশি যে সকল বড় বড় রাঘব বোয়াল গুলো পর্দার আড়ালে থেকে তাকে পরিচালনা করতো তাদের চিহ্নিত করে অনতিবিলম্বে গ্রেফতার করতে হবে। মানববন্ধন শেষে মাদক সম্রাট গোলাম কিবরিয়াকে গ্রেফতারের খুশিতে স্থানীয়দের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে ১০ কেজি গাঁজাসহ গোলাম কিবরিয়া ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

error: Content is protected !!