ঢাকাTuesday , 17 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার দিলেন রোশন আলী মাষ্টার

Link Copied!

আল আমিন কিবরিয়া, দেবিদ্বার প্রতিনিধি //

দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র করোনা ইউনিটে রোগী’দের শ্বাসকষ্ট লাঘবে ৫০ লিটারে’র ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার। ১৬ আগস্ট সোমবার দেবীদ্বার উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবির’রে কাছে এই অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে।

 

আলহাজ্ব রোশন আলী মাষ্টার বলেন; উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবিরে’র কাছে জানতে পারি করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার সংকট দেখা দিয়েছে এই সংকট নিরসনে জন্যে আমার পক্ষ থেকে ৫০ লিটারের ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করলাম। যাতে কিছু টা হলেও অক্সিজেন সংকট কমে।

 

অক্সিজেন সিলিন্ডার প্রদান কালে উপস্থিত উপস্থিত ছিলেন; কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগে’র উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পৌর আওয়ামী লীগে’র সভাপতি আলহাজ্ব আবুল কাসেম চেয়ারম্যান, পৌর আওয়ামী লীগ নেতা মোসলেহ উদ্দীন ভুঁইয়া মানিক, গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগে’র সভাপতি মকবুল হোসেন মুকুল, পৌর শ্রমীক লীগে’র সভাপতি গিয়াস উদ্দিন, দেবীদ্বার উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মিজানুর রহমান, মুস্তাফিজুর রহমান, আব্দুল্লাহ আল কইয়ুম সহ স্থানী নেতাকর্মী’র।

 

দেবীদ্বার উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবির জানায়; উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র করোনা ইউনিটে অনেক অক্সিজেন সংকট ছিলো। দেবীদ্বরের সংসদ সদস্য কর্তৃক দেওয়া ৬টি, আমেরিকা’র প্রবাসী ডা. ফেরদৌস খন্দকার’র দেওয়া ৩টি, আবিদ আলী ফাউন্ডেশন’র দেওয়া ৫টি ৫০ লিটারে’র অক্সিজেন সিলিন্ডার নিয়ে চলছিল আমাদের করোনা ইউনিট। এই মুহূর্তে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টারের দেওয়া ৫০ লিটারে’র ১০টি অক্সিজেন সিলিন্ডার রোগীদের সেবাদন চাহিদ পুরনে সহায়ক হবে। আশা করি দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ অক্সিজেন সংকট থাকবে না।

 

সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবির করোনা রোগীদের পক্ষ থেকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টারে’র এমন উদ্যোগে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

error: Content is protected !!