ঢাকাTuesday , 17 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে মেডিকেল রিপোর্ট নিয়ে ফিরার পথে বিদেশযাত্রী মৃত্যু ।

Link Copied!

আল আমিন কিবরিয়া, দেবিদ্বার //
কুমিল্লার দেবীদ্বারে বিদেশ যাওয়ার জন্য মেডিকেল পরীক্ষা করে আসার পথে দেবীদ্বার-চান্দিনা সড়কের কুরুইন এলাকায় সোমবার দিবাগত রাতে ট্রাক্টরের চাপায় আব্দুর রব সরকার (৩৮) নামে ১জন নিহত হয়েছে। নিহত আব্দুর রব সরকার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জয়পুর গ্রামের আব্দুল কুদ্দুস সরকারের বড় ছেলে।

নিহতের পরিবার জানান, বিদেশ যাওয়ার জন্য আব্দুর রব মেডিকেল পরীক্ষা করতে গত রোববার ঢাকায় যান। ওখানে ডাক্তারী পরীক্ষা শেষে সোমবার রাতে বাড়ি ফেরার পথে চান্দিনা বাসষ্ট্যাশনে নামেন এবং সেখান থেকে দেবীদ্বারগামী একটি সিএনজিতে উঠেন। উপজেলার কুরুইন গ্রামে আসার পর তাকে বহনকারী সিএনজি চালিত অটোরিক্সাটিকে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারাত্মক আহত হন। তাকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল রব দুই সন্তানের জনক ছিলেন বড় ছেলে রেহান উদ্দিন(১২) জয়পুর দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসার হেফজ শ্রেণীতে পড়ে এবং মেয়ে মোসাঃ তাইয়েবা (৮) স্থানীয় একটি বেসরকারী স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী।

তার স্ত্রীর শারমিন আক্তার লাকী জানান চান্দিনা নেমে রাত পৌনে ৮টায় আমাকে ফোন করে বলেছেন আমি চান্দিনা চলে এসেছি বেশিক্ষন লাগবেনা আর। কিন্তু বাড়ি এসেছেন ঠিক ই জীবিত নয়, লাশ হয়ে। আজ আমার সন্তনরা এতিম হয়ে গেল। আজ সকাল ১১টায় জয়পুর চান মিয়া সুপার মার্কেট মাঠে অনুষ্ঠিত জানাযা পড়িয়েছেন মরহুমের ছেলে মোঃ রেহান উদ্দিন সরকার।

এব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান এবং মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মৃদুল কান্তী কুড়ির সাথে কথা বললে তারা জানান, দেবীদ্বার- চান্দিনা সড়কে দূর্ঘটনায় কেউ হতাহত হয়েছেন এমন তথ্য আমাদের জানা নেই।

error: Content is protected !!