ঢাকাSunday , 15 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারের জাফরগঞ্জে জাতীয় শোক দিবস উদযাপন

Link Copied!

আল আমিন কিবরিয়া দেবীদ্বার//

স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুমিল্লা দেবীদ্বার উপজেলার ৮নং জাফরগঞ্জ ইউনিয়নে দোয়া ও তাবারুক বিতরন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

রোববার (১৫ আগস্ট) দুপুরে ঐ ইউনিয়নের মরহুম জহিরুল আলমের অফিসে সামনে কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগ সদস্য সুজিত পোদ্দারের সভাপতিত্বে ও ব্যবসায়ী মির আবু তাহের এর সঞ্চলনায়, প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার।

 

উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জেলা আ’লীগের যুব ক্রিয়া বিষয়ক সম্পাদক দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক ভাইস ও চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম (ভিপি কামাল) উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আ’লীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক বাসুদেব, ইউনিয়ন আ’গের সাবেক সভাপতি শাহিন আলম, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের কুমিল্লা জেলা শাখার সভাপতি শিপলু খান সহ অনেকে।

 

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন করেছে বাঙালি জাতি। সারা দেশের নেয় কুমিল্লা দেবিদ্বারের বিভিন্ন স্থানের শোকসভা ও দোয়া আলোচনা সভা করেছে বাংলাদেশে আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও দলীয় বিভিন্ন সংগঠন সহ বেসরকারি ও সামাজিক সংগঠন।

error: Content is protected !!