ঢাকাSunday , 15 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বার বড় শালঘরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা।

Link Copied!

আল আমিন কিবরিয়া দেবীদ্বার//

জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লা দেবীদ্বার উপজেলা ১নং বড়শালঘড় ইউনিয়নে দোয়া ও আলোচনা সভা’র করেছে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইউনুস মিয়া মাষ্টার।

রোববার ১৫ আগস্ট সকালে মহামারি করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবস বড় শালঘর বেগম নুরনাহার সরকারি বিদ্যালয় মাঠে অবঃ অডিট অফিসার আলহাজ্ব জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা ছফিউল্লাহ হেলালীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ও সাবেক সচিব, মন্ত্রী,প্যানেল স্পিকার ও সাংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফা (ভার্চুয়াল অংশগ্রহন)

সভায় বক্তব্য রাখেন, আলহাজ্ব নুরুল ইসলাম মাষ্টার, ডাঃ হুমায়ুন কবির, আলহাজ্ব ইউনুস মাস্টার, আলহাজ্ব জয়নাল আবেদীন, সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন সরকার, সহ-সভাপতি মোঃ সালাউদ্দিন, ময়নাল হোসেন (মনু মেম্বার), আওয়ামী লীগ নেতা, মাজেদুল ইসলাম মাতু মাষ্টার, গোলাম মোস্তফা কলিম, রাসেক, অবিদ মিয়া, আব্দুস সাত্তার, আবু হানিফ, ইউনিয়ন যুবলীগের যুগ্ন সম্পাদক ছালাউদ্দিন রিদয়, মোঃ ছালাউদ্দিন , ছাত্র লীগনেতা, তানহা, আবু বকর, পারভেস, ইমন, হাসান, রাসেক, রুবেল সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ এর নেতৃবিন্দু।

 

প্রধান অতিথি এবিএম গোলাম মোস্তফা বলেন, ১৫ আগস্ট ১৯৭৫ সালের এই দিনে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারকে নিঃসংশ ভাবে হত্যা করেছে একদল বিপদগামী দেশদ্রোহী সেনাসদস্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা ও তাদের রুহের মাগফেরাত কামনা করেন, বঙ্গবন্ধু আমাদের জন্য রক্ত জড়িয়েছেন, জীবন দিয়ে গেছেন । আমরা তার রক্তের ঋণপরিশোধ করতে হবে, তার স্বপ্নের বাংলা আমাদের গড়তে হবে ও স্বপ্নগুলোকে আমরা বাস্তবায়ন করতে হবে, জাতীয় শোক দিবস দোয়ার আয়োজন করার জন্য আলহাজ্ব ইউনুস মাস্টার কে ধন্যবাদ জানান, তিনি বলেন আলহাজ্ব ইউনুস মাস্টার একজন সাদা মনের মানুষ, তিনি সবসময় জনগনের পাশে থাকেন, সুখে দুখে সবাই তাকে পাশে পায়। জয় বাঙ্গলা জয় বঙ্গবন্ধু।

error: Content is protected !!