ঢাকাSunday , 15 August 2021
আজকের সর্বশেষ সবখবর

বাঘা ব্লাড ব্যাংক এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Link Copied!

সৌমেন মন্ডল,রাজশাহী ব্যুরোঃ
রক্ত দেওয়া একটি মহৎ কর্ম এই স্লোগান কে সামনে রেখে ১৪ আগষ্ট, ২০২০ইং তারিখে শুরু হয় সংগঠনটি। সেচ্ছাসেবীদের নিরলস পরিশ্রমে ২ বছর এ পা ফেলল সংগঠনটি, এই করোনা কালীন সময়েও থেমে থাকেনি তারা,শুধু রক্তদান নয় তারা বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অসহায়দের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।তারা এই পর্যন্ত ২৫০+ রক্ত দান সম্পন্ন করেছে।

শনিবার (১৪ আগষ্ট)ঐতিহাসিক বাঘা শাহী মসজিদের দীঘার পশ্চিম পাড়ে আলোচনা সভার আয়োজন করা হয়।উক্ত আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বাঘা ব্লাড ব্যাংক পেইজের এডমিন মাসুদ-এ-হাসানসহ ,মডারেটর মুস্তাফিজ,জয়,আতিক,রায়হান ফুল সমাহার,স্বাধীন সরকার শাহীন,রায়হান সরকার সিয়াম,।আহাম্মেদ রাকিবসহ প্রমৃখ।

বাঘা ব্লাড ব্যাংক ফেসবুক পেইজের এমডি মাসুদ বলেন রক্ত আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ। এই রক্তে মাধ্যমেই মানুষের জীবন বাঁচে। এবং সদস্যরা আরো বলেন, আজ এই তরুণ প্রজন্মরা যা করছে সত্যিই প্রশংসনীয়। আসলে সংগঠনের সাথে তরুণ প্রজন্মরা যদি থাকে তাহলে তারা মাদক থেকেও দূরে থাকবে। এই সংগঠনের মাধ্যমে খুব সহজেই তারা ব্লাড পেয়ে যায়। সর্বশেষ সবাই সংগঠনের জন্য দোয়া করে মঙ্গল কামনা করেন।

এই পেইজ সম্পর্কে মঞ্জু ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এর এমডি চিকিৎসক মিঠুন বলেন, রক্ত দিয়ে মানুষের জীবন বাঁচানো একটি মহৎ কাজ বলে মনে করি।আসুন মানবতা কল্যাণে এগিয়ে আসি ও অসহায় মানুষের পাশে দাঁড়ায়।নিজে রক্ত দিই অন্যকে রক্ত দিতে উৎসাহিত করি।

error: Content is protected !!