ঢাকাSaturday , 14 August 2021

দেবীদ্বারে বিকাশ এজেন্ট দোকান থেকে ৩লক্ষ টাকা চুরি

Link Copied!

মোঃ সোহেল রানা, বিশেষ প্রতিনিধি //

কুমিল্লার দেবীদ্বারে বিকাশ এজেন্ট ও মোবাইল সার্ভিসিংয়ের দোকানে চুরি হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার সকাল সাড়ে ৯ টায় দেবীদ্বার নিউমার্কেটের ইয়াসিন টেলিকমে ওই ঘটনা ঘটে।

চুরি হওয়ার বিষয়ে জানতে চাইলে ইয়াসিন টেলিকম’র স্বত্বাধিকারী মোঃ নুরুন্নবী জানান, প্রতিদিনের মতো সকাল সাড়ে ৮ টায় দোকান খুলে বসি। ৯ টার সময় একজন গ্রাহক এসে মোবাইল কার্ড নিয়ে যায় এবং সে ওই সময় বলেন, আমার দোকানের দরজায় মানুষের মল লেগে আছে। আমি তাকিয়ে তাই দেখলাম, তবে দোকান খোলার সময় এই মল চোখে পড়েনি। তাৎক্ষণিক আমি মল পরিষ্কার করার জন্য পাশের মাছের আরৎ থেকে পানি আনতে যাই, কয়েক মিনিট ব্যবধানে আরেকজন কাস্টমার আসেন বিকাশ থেকে টাকা উঠানোর জন্য। আমি টাকা ট্রান্সফার করে উনাকে টাকা দিতে ড্রয়ারে হাত দিয়ে দেখি ড্রয়ারের তালা ভাঙ্গা এবং সকালে এসে ড্রয়ারে রাখা প্রায় তিন লক্ষ টাকার একটি টাকাও নেই। এটুকু সময়ের ব্যবধানে আমাকে পথে বসিয়ে দিয়ে গেল।

এ ব্যপারে থানায় কোন অভিযোগ করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, থানায় লিখিত অভিযোগ করার পর দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল নামে এক পুলিশ কর্মকর্তা এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন। তিনি বলেছেন ঘটনাটি তদন্ত করে দেখবেন।

 

এ বিষয়ে দেবীদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান জানান, মোবাইল দোকানে চুরি হওয়ার ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। তবে আমরা ঘটনাটি শুনে তাৎক্ষণিক একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠাই। তিনি বিষয়টি তদন্ত করে দেখছেন।

error: Content is protected !!