ঢাকাSaturday , 14 August 2021
আজকের সর্বশেষ সবখবর

ছাতকের পল্লীতে ১৮ স্কুল ছাত্রের ফ্রি খতনা অনুষ্ঠিত

Link Copied!

সেলিম মাহবুব, ছাতকঃ
ছাতকের দোলার বাজার ইউনিয়নের আলহাজ্ব আবুল হুসাইন রাশেদা খানম ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে ১৮জন স্কুল পড়ুয়া ছাত্রের ফ্রি সুন্নতে খতনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ আগষ্ট) সকালে দোলারবাজার ইউনিয়নের জটি গ্রামের মায়া মঞ্জিলে এ ফ্রি সুন্নতে খতনার কার্যক্রম অনুষ্ঠিত হয়। ফ্রি খতনা কার্যক্রম পরিচালনা করেন, দক্ষিন খুরমা ইউনিয়নের মহব্বতপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার সিরাজুল ইসলাম। সহযোগিতা করেন, দোলারবাজারের ঔষধ ব্যবসায়ী ইব্রাহিম আলী।

 

এর আগে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, জটি কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মাহবুবুর রহমান। এসময় বীর মুক্তিযোদ্ধা আহমদ আলী, মুরব্বি তারেক আহমদ স্বপন, ফারুক আহমদ, আকবর আলী, তছদ্দর মিয়া, আলতাব আলী, ট্রাস্ট পরিচালক মাওলানা জিয়াউর রহমান, বদরুল ইসলাম ও হেলাল মাহমুদসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ট্রাস্টের প্রধান পরিচালক, মাওলানা জিয়াউর রহমান জানান, যুক্তরাজ্য প্রবাসী ইকবাল আহমদ, মঞ্জুর আহমদ, ফয়ছল আহমদ ও রোকশানা আক্তার নাসিমা এবং সৌদি প্রবাসী মাসুম হুসাইনসহ তারা ভাই-বোনরা মিলে পিতা-মাতার নামে ওয়েল ফেয়ার ট্রাস্ট গঠন করেছেন।

 

এ ট্রাস্টের মাধ্যমে এলাকার অসহায় মানুষকে তারা বিভিন্ন ভাবে সাহায্য ও সহযোগিতা করে আসছেন। এর অংশ হিসেবে ১৮জন স্কুল পড়ুয়া গরিব অসহায় ছাত্রকে ফ্রি সুন্নতে খতনা করে চিকিৎসাপত্র দিয়েছেন।

error: Content is protected !!