ঢাকাFriday , 13 August 2021

মুরাদনগরে গাঁজাসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ী

Link Copied!

মোঃজুয়েল রানা,মুরাদনগর,কুমিল্লা।
কুুমিল্লার মুরাদনগরে একাধিক মামলার আসামি গোলাম কিবরিয়া ও তার দুই সহযোগীকে ১০ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। এ সময় তাদের সাথে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের নগরপাড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পৈয়াপাথর গ্রামের মৃত জীবন মিয়ার ছেলে গোলাম কিবরিয়া (৩৪), একই গ্রামের ফারুক মিয়ার ছেলে রাসেল (২৮) ও আবুল হাশেমের ছেলে জুয়েল (৩০)।
পুলিশ সূত্রে জানা যায়, চলমান মাদক উদ্ধার অভিযান এর আওতায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোকাদ্দেস হোসেন এর নেতৃত্বে এসআই মোঃ জালাল উদ্দিন, হামিদুল ইসলাম ও এএসআই মোঃ হানিফ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নগরপাড় এলাকায় অভিযান চালায়।

 

এসময় মোটরসাইকেলে করে কসবা থেকে নিয়ে আসা ১০ কেজি গাঁজা সহ একাধিক মামলার আসামী গোলাম কিবরিয়া, তার দুই সহযোগী রাসেল ও জুয়েল কে গ্রেফতার করা হয়।

 

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, উপজেলার নগরপাড় এলাকায় অভিযান চালিয়ে বহু চেষ্টার পর একাধিক মামলার আসামি মাদক ব্যবসায়ী গোলাম কিবরিয়া ও তার দুই সহযোগীকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!