ঢাকাFriday , 13 August 2021
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় রি‌পোর্টার্স ইউ‌নি‌টির গণমাধ্যমকর্মীদের স‌ঙ্গে নবাগত ওসির মতবিনিময়

Vorercomilla com
August 13, 2021 6:55 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার
রাজশাহীর বাঘায় নবাগত ওসি সাজ্জাদ হো‌সেন সাজু`র সঙ্গে রাজশাহী রি‌পোর্টার্স ইউ‌নি‌টি (আরআরইউ) বাঘা শাখার গণমাধ্যম কর্মীদর স‌ঙ্গে মত বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

শুক্রবার (১৩ আগষ্ট) দুপুর ১২টায় থানায় ও‌সির ক‌ক্ষে এ মতবিনিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ও‌সি উপ‌স্থিত সাংবা‌দিক‌দের উ‌দ্দে‌শ্যে ব‌লেন, উপজেলা থে‌কে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব ধর‌নের অপরাধ ক‌মি‌য়ে আন‌তে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা প্রয়োজন। কারণ, বস্তু‌নিষ্ঠ সাংবা‌দিকতায় দেশ ও জা‌তি উপকৃত হয়। তি‌নি আরও ব‌লেন, আ‌মি এ থানায় যোগদান ক‌রে জান‌তে পে‌রে‌ছি, এ থানায় হ‌্যাকার‌দের দৌরাত্ব বে‌শি । আ‌মি খুব শিঘ্রই হ‌্যাকার চ‌ক্রের সদস‌্যদের গ্রেপ্তারসহ তা‌দের শেখর উপ‌রে ফেলব।

 

এজন‌্য উপ‌জেলাবা‌সি‌কেও পু‌লিশ কে সহ‌যো‌গিতা কর‌তে হ‌বে । আলাপ চা‌রিতায় জানা যায়, ও‌সি সাজ্জাদ হো‌সেন রাজশাহী ইউ‌নিভা‌র্সিটি থে‌কে পড়াশুনা শেষ ক‌রে অ‌ফিসার ক‌্যা‌ডেটে চাকু‌রি‌তে যোগদান ক‌রেন। এর আ‌গে তি‌নি ঢাকা দোহার থানায় ও‌সি হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন। সর্বশেষ রাজশাহী জেলা পু‌লি‌শে (ডিএস‌বি) কর্মরত থাকাবস্থায় গত ৪ আগষ্ট বাঘা থানায় অ‌ফিসার ইনচার্জ হি‌সে‌বে যোগদান ক‌রেন।

 

ওসি ছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- আর আর ইউ রাজশাহী শাখার যুগ্ন সম্পাদক দৈ‌নিক নয়া‌ দিগন্ত প‌ত্রিকার বাঘা সংবাদদাতা শিক্ষক মোহা. আসলাম আলী, আর আর ইউ বাঘা শাখার সভাপতি ও দৈ‌নিক আমা‌দের নতুন সময় প‌ত্রিকার বাঘা প্রতি‌নি‌ধি শিক্ষক, মোঃ আতাহার আলী, সহ:সভাপ‌তি, ম‌তিহার বার্তার বাঘা প্রতি‌নি‌ধি, শিক্ষক শেখ মোহাম্মদ আবুল কালাম আজাদ, আর আর ইউ রাজশাহী শাখার তথ‌্য ও গ‌বেষ‌না সম্পাদক, বাঘা শাখার সাধারন সম্পাদক , দৈ‌নিক আমা‌দের সময় ও দৈ‌নিক আমা‌দের রাজশাহী`র বাঘা প্রতি‌নি‌ধি, শাহানুর আলম বাবু, যুগ্ন সম্পাদক ও বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার বাঘা প্রতি‌নি‌ধি শিক্ষক আশারাফুল ইসলাম, দপ্তর সম্পাদক ও সাপ্তা‌হিক ঈশ্বর‌দি প‌ত্রিকার বাঘা সংবাদদাতা আব্দুল কা‌দের না‌হিদ, অর্থ সম্পাদক ও এফ এম রে‌ডিও বড়াল`র সংবাদ ক‌র্মি মিনহাজুল ইসলাম, সদস‌্য ও দৈ‌নিক গনধ্ব‌নি প্রতি‌দিন প‌ত্রিকার বাঘা প্রতি‌নি‌ধি মিজানুর রহমান খোকনসহ সংগঠ‌নের সকল নেতাক‌র্মিবৃন্দ ।

error: Content is protected !!