ঢাকাFriday , 13 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে পিপিই উপহার দিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল।

Link Copied!

আল আমিন কিবরিয়া দেবীদ্বার//

চলমান বৈশিক মহামারী করোনা প্রতিরোধে মাঠ পর্যায়ে কর্মরত সেচ্ছাসেবী করোনা যোদ্ধাদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই উপহার দিলেন ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল’র পরিচালক নাহিদ আক্তার।

শুক্রবার সকাল ১০টায় দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের ব্যবস্থাপনায় পরিচালিত ‘এবিএম গোলাম মোস্তফা ‘ফ্রী অক্সিজেন সার্ভিস’ সেন্টারের করোনা যোদ্ধাদের স্বাস্থ্য সুরক্ষায় ওই পিপিই’ তুলে দেন ফেয়ার কটন লিমিটেড’র পরিচালক মোঃ মবিন আলম ভূঁইয়া।

এসময় পিপিই সামগ্রী গ্রহনকালে উপস্থিত ছিলেন, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশিষ্ট সমাজ সেবক ও ঠিকাদার ব্যবসায়ি লুৎফর রহমান বাবুল ভূঁইয়া, ‘এবিএম গোলাম মোস্তফা ‘ফ্রী অক্সিজেন সার্ভিস’ সেন্টারের সমন্বয়ক সাংবাদিক মোঃ সাহিদুল ইসলাম প্রমূখ।

সম্প্রতি করোনা মহামারী ভয়াবহ আকার ধারন করলে এ মহামারী প্রতিরোধে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের সহযোগীতার পাশাপাশি সাবেক মন্ত্রী, জাতীয় সংসদের প্যানাল স্পিকার, সংসদ সদস্য, সচিব এবং কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি এবিএম গোলাম মোস্তফা তার নিজস্ব অর্থায়নে দেবীদ্বারবাসীর জন্য ‘এবিএম গোলাম মোস্তফা ‘ফ্রী অক্সিজেন সার্ভিস’ চালু করা হয়।

ওই ‘ফ্রী অক্সিজেন সার্ভিস’ সেন্টারে ইতিমধ্যে আর্ত মানবতার সেবায় বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের পক্ষ থেকে বিপুল পরিমান অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, পিপিই, হ্যান্ড সেনিটাইজার, মাক্সসহ নানা সামগ্রী দিয়ে সহায়তা করে আসছেন। তারই অংশ হিসেবে ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল’র পরিচালক নাহিদ আক্তার’র পক্ষ থেকে ওই পিপিই সামগ্রী উপহার দেয়া হয়।

error: Content is protected !!