ঢাকাFriday , 13 August 2021
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে পুকুর থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার

Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে পুকুর থেকে জাইনুর ইসলাম (১৯) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পারইল ইউনিয়ন এর বিশিয়া গ্রামের একটি পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত জাইনুর বিশিয়া গ্রামের বেলাল হোসেন এর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত জাইনুর ইসলাম বিশিয়া গ্রামের আব্দুল জব্বার নামের এক ব্যক্তির পুকুর দেখা-শোনার কাজ করতো। প্রতিদিনের মত বৃহস্পতিবার রাত ৮টার দিকে পুকুরে মাছের খাবার দিতে যায়। এর পর রাত ১০টা বেজে গেলে তিনি পুকুরে মাছের খাবার দিয়ে বাড়ি ফিরে না আসায় তার বাবা বেলাল হোসেন একাধিকবার জাইনুর এর মোবাইলে কল দিলেও ফোনটি রিসিভ না হওয়ায় গ্রামের আশে পাশে খোঁজাখুজি শুরু করেন। বিষয়টি পুকুর মালিক আব্দুর জব্বার জানার পর তিনি রাত সাড়ে ১১টার দিকে পুকুরে গিয়ে দেখেন পুকুরে একটি লাশ ভাসছিল। তার পর স্থানীয় কয়েকজন ও জাইনুরের পরিবারের লোকজন খবর দিলে তারা এসে ভাসমান লাশটি জাইনুরের বলে নিশ্চিত হয়।

পুকুর মালিক আব্দুল জব্বার জানান, রাত ১০টা বেজে গেলেও জাইনুর বাড়িত যাইনি। ফলে তার পরিবারের লোকজন খোঁজাখুজি করছেন। বিষয়টি আমি জানার পর প্রথমে ভেবেছিলাম হয়তো পুকুরে খাবার দিয়ে চলে গেছে। কিন্তু রাত ১১টা পর্যন্ত তার কোনো খোঁজ না পাওয়ায় আমি গ্রামের শেষ সীমানায় পশ্চিম পাশে আমার পুকুরে গিয়ে দেখি একটি লাশ উপুড় হয়ে ভাসছে। তার পর স্থানীয় কয়েকজন ও জাইনুরের পরিবারকে খবর দিলে সবাই মিলে লাশটির কাছে গিয়ে দেখি সেটা জাইনুরের লাশ।

তিনি আরও বলেন, ঠিক কী কারণে এমন ঘটনা ঘটলো কিছুই বুঝতেছি না। তার শরীরে আমরা কোনো আঘাতের চিহ্নও দেখতে পাইনি।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন আকন্দ জানান, খবর পেয়ে আমিসহ থানা পুলিশের একটি টিম রাত ১২দিকে ঘটনাস্থলে যাই। লাশটি উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি আমরা তদন্তে করে দেখছি।

মনোরঞ্জন,নওগাঁ।

error: Content is protected !!