ঢাকাWednesday , 11 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে নতুন ঘর নির্মাণে আবুল হোসেনের পাশে উপজেলা প্রশাসন

Link Copied!

মোঃ সোহেল রানা, বিশেষ প্রতিনিধি //

কুমিল্লার দেবীদ্বারে জরাজীর্ণ ঘরে মানবেতর জীবনযাপনকারী আবুল হোসেন’র নতুন ঘর নির্মাণে পাশে এসে দাঁড়ালেন উপজেলা প্রশাসন।

গতকাল মঙ্গলবার দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকা”জরাজীর্ণ ঘরে মানবেতর জীবন” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পর জেলা প্রশাসকের নজরে আসে। তিনি তাৎক্ষণিক উপজেলা প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

তারই প্রেক্ষিতে বুধবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে মদ আবুল হোসেনের স্ত্রী রোজিনা আক্তার’র হাতে দুর্যোগ ও ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের ত্রাণ তহবিল থেকে ২বান(১৬টি)ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক এবং উপজেলা পরিষদের আপৎকালীন তহবিল হতে ১০ হাজার টাকার চেক তুলে দেন উপজেলা নির্বাহি অফিসার রাকিব হাসান।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পি আই ও) মোঃ গোলাম মাওলা, আনসার ভিডিপি কর্মকর্তা মইনুল হাসান, মৎস্য কর্মকর্তা মো নাসির উদ্দিন ভূঁইয়া, বিআরডিবি কর্মকর্তা রমেন কুমার সাহা।

উল্লেখ্য, মোঃ আবুল হোসেন সুবিল ইউনিয়নের বুড়িরপার গ্রামের আলী বাড়ির মৃত ইউনুস মিয়ার পুত্র। কৃষি কাজ করে পরিবার নিয়ে কষ্টের জীবন যাপন তার।

সরকারি উপহার ঘরের জন্য ঢেউটিন ও নগদ অর্থ গ্রহণকালে আবুল হোসেনের স্ত্রী রোজিনা আক্তার বলেন, ৩ ছেলে ২ মেয়ে এবং স্বামী স্ত্রী নিয়ে ৭ জনের সংসার আমাদের। আমার বড় মেয়ে লিলি বিবাহপোযুক্ত, থাকার মত একটি ঘর নেই আমাদের। আজকে সরকার আমাকে টিন ও টাকা দিয়ে সহযোগিতা করেছেন, আশা করছি নতুন ঘর তৈরি করে মেয়ের বিয়ে দিতে পারব।

error: Content is protected !!