ঢাকাTuesday , 10 August 2021
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী রাবেয়া আটক

Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ফেন্সিডিল ও এমকেডিল উদ্ধারসহ এক মাদক কারবারীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আসামী হলেন-উপজেলার ৬ নং জোতবানী ইউনিয়নের আচঁলকোল গ্রামের ফয়েজ উদ্দিনের স্ত্রী রাবেয়া খাতুন (৪৭) এই সূত্রে থানা পুলিশ জানায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত’র দিক-নির্দেশনায় গতকাল
সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মামুনুর রশিদ মামুন এর নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের আচঁলকোল গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ৩ বোতল ফেন্সিডিল ও ৮ বোতল এমকেডিল এবং ১৬ টি এমকেডিলের খালি বোতল উদ্ধারসহ মাদক কারবারী মোছা. রাবেয়া খাতুনকে আটক করে পুলিশ।

বিরামপুর থানার তদন্ত (ওসি) মতিয়ার রহমান দৈনিক ভোরের কুমিল্লাকে বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিরামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়েজ উদ্দিন বর্তমানে পলাতক রয়েছে। তবে তাকে গ্রেফতারে পুলিশের প্রচেষ্টা অব‍্যহত রয়েছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক ভোরের কুমিল্লাকে বলেন, এ বিষয়ে উক্ত আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ বি(২)/২৫-ডি ধারায় মামলা হয়েছে। মামলা নং ০৬, তারিখ: ১০.০৮.২০২১ইং। মঙ্গলবার সকালে আটককৃত আসামীকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

নয়ন হাসান
বিরামপুর,দিনাজপুর।

error: Content is protected !!