ঢাকাSunday , 8 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে বউ নিখোঁজের সংবাদ দিয়ে যুবকের আত্মহত্যা।

Link Copied!

আল আমিন কিবরিয়া দেবীদ্বার//

কুমিল্লার দেবিদ্বারে গলায় ফাঁস দিয়ে আলামিন (৩০)নামের এক যুবক আত্মহত্যা করেছে।(৭আগষ্ট) সন্ধ্যায়ন উপজেলার জাফরগঞ্জ বাজার সংলগ্ন এলাকায় মতিন খানের বাড়িতে এই ঘটনা ঘটে।আলামিন বুড়িচং থানা মুকাম ইউনিয়নের মিথলমা গ্রামের আব্দুল কাদের’র ছেলে।

বাড়ির মালিক জানয়া,, দীর্ঘক্ষন তাদের ভারাটিয়া রুমের দরজা জানালা বন্ধ! লাইট জালানো অবস্থায় দেখে ডাকাডাকি করে। শারা-শব্দ না পেয়ে জানালার ছিদ্র দিয়ে বাড়ির মালিক যুবকের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

স্থানীয়’রা জানায় গত ২ আগষ্ট জাফরগঞ্জ বাজার সংলগ্ন এলাকায় মতিন খানের বাড়ির একটি বিল্ডিং এর দুইটি রুম ভাড়া নেয় আলামিন। কংশনাগর বাজারে ফল ব্যাবসাহ করে এমন কথা বলে কিছু দিন পরে পরিচয়পত্র দিবে বলে জানায় বাড়ির মাকিকে। ভাড়া বাসায় কয়েক দিন পরে কিছু মালামাল এনে বৃহস্পতিবার সন্ধায় নিজ বৌ পরিচয় দিয়ে একটি মেয়েকে নিয়ে বাসায় উঠে। ঐ যুবক সকাল বেলা দোকানে চলে যায় এবং কথিত বউ তার কিছুক্ষণ পর বাসা থেকে বের হলে আর ফিরে আসেনি, সন্ধ্যায় ওই যুবক বাসায় ফিরে আসলে বাড়ির মালিক ও আশে পাশে কয়েক জনকে জানায় তার বউ চলে গেছে ।

ঘটনাস্থলে পুলিশ এসে কক্ষের দরজা ভেঙ্গে আত্মহত্যাকারীর সাথে থাকা মোবাইল ফোন থেকে তার পরিবারের সদস্যদের কে চিহ্নিত করে ফোন করার তিন ঘণ্টা পর স্বজনরা আসলে মধ্য রাত ১২টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবারের দাবি- আলামিন আত্মহত্যা করেছেন পুলিশ আমাদের ফোন করে জানিয়েছে । তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তার কারণ জানাতে পারেননি তারা । নিজ বাড়ি মিথলমায় আলামিনের বৌ ও এক ছেলে থাকার পরেও আরেক বিয়ে করেছে বা ভাড়া বাসায় থাকার বিষিয় এ কিছু জানায় নি পরিবার’কে।

দেবীদ্বার থানার উপ পরিদর্শক (এসআই)আলমগীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও তদন্তে সেষে বিস্তারিত যানাবে।

error: Content is protected !!