ঢাকাFriday , 6 August 2021
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের গৌরপুরে বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন।

Link Copied!

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
ময়মনসিংহ গৌরীপুর উপজেলার গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে আজ ০৬ আগস্ট ২০২১ খ্রিঃ শুক্রবার সকাল ১০ টায় বীর মুক্তিযোদ্ধা উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার জসিম উদ্দিন আহমেদ এর নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার নামায শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা গেছে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের টিকুরী গ্রামের বীর মুক্তিযোদ্ধা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জসিম উদ্দিন আহমেদ (৭২) আর নেই। তিনি গতকাল ০৫ আগস্ট ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার দুপুর ১.৩০ মিনিটের দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের নেতৃত্বে গৌরীপুর থানার পুলিশের সুসজ্জিত একটি চৌকস দল বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন আহমেদ এর কফিনে রাষ্ট্রীয় সম্মাননা প্রদর্শন করে ও রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করে।

এর আগে বীর মুক্তিযোদ্ধা কফিনে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিনসহ অন্য বীর মুক্তিযোদ্ধাগণ।

বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন আহমেদ মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর কেন্দ্রীয় কমিটি ও ময়মনসিংহ জেলা কমিটি ছাড়াও ময়মনসিংহ মহানগর কমিটির নেতৃবৃন্দ।

error: Content is protected !!