ঢাকাThursday , 5 August 2021
আজকের সর্বশেষ সবখবর

ছাতকে সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল।

Link Copied!

সেলিম মাহবুব,ছাতকঃ
বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ এড.অালহাজ্ব ফজলুল হক অাসপিয়া’র রোগ মুক্তি কামনায় ছাতক বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে আলহাজ্ব মাও. ক্বারী গিয়াস উদ্দিন, আলহাজ্ব মাও. আলী আজগর খান দোয়া ও মিলাদ পাঠ করেছেন।

 

এসময় সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি এবং ছাতক পৌর বিএনপির আহ্বায়ক আলহাজ্ব সৈয়দ মো: তিতুমীর, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল, জেলা বিএনপি নেতা খলিলুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি এবং ছাতক পৌর স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক আবুল হোসেন, সুনামগঞ্জ জেলা যুবদলের সহ প্রচার সম্পাদক এবং ছাতক পৌর যুবদলের প্রথম যুগ্ম আহ্বায়ক তারেক আহমদ, পৌর যুবদলের সদস্য জয়নাল আবেদিন রফিক, ছাতক পৌর ছাত্রদলের আহ্বায়ক সাচ্চা আবেদিন, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সদস্য, ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈয়দ মেহেদী হাসান, ছাত্রদল নেতা শুয়েব আহমদ সহ স্থানীয় মুসল্লিগণ উপস্থিত ছিলেন। ছাতক কেন্দ্রীয় জামে মসজিদে বৃহস্পতিবার বাদ যোহর এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মিলাদ ও দোয়া মাহফিলে অসুস্থ বিএনপি’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলনেরও সুস্থতা কামনা করা হয়।

error: Content is protected !!