ঢাকাWednesday , 4 August 2021
আজকের সর্বশেষ সবখবর

বাঘা থানার ওসিকে বাঘা পূজা উদযাপন কমিটির বিদায়ী সংবর্ধণা

Link Copied!

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ
রাজশাহী জেলার বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের বদলী জনিত কারনে বিদায় সংবর্ধনা উপলক্ষে মঙ্গলবার (০৩ আগস্ট) বাঘা পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বাঘা পূজা উদযাপন পরিষদ এর পক্ষ থেকে বাঘা থানার মানবিক ওসি নজরুল ইসলামকে একটি বই ও ফুলের তোড়া দিয়ে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় ।পূজা উদযাপন পরিষদ বাঘা উপজেলা শাখার পক্ষ থেকে ওসি বাঘার আবেগ ঘন বিদায়ী সংবর্ধনা কালে সবার চেখে অশ্রুতে ছলছল।

পূজা উদযাপন বাঘা উপজেলা শাখার সভাপতি সুজিত কুমার পান্ডে বলেন অফিসার ইনচার্জ নজরুল ইসলাম সাহেব একজন সৎ ও চৌকশ অফিসার তিনি বাঘায় আসার পর মাদক, সন্ত্রাস ও ছিনতাই নির্মুল হয়েছে। পূজা উদযাপন পরিষদের সম্পাদক অপূর্ব কুমার সাহা বলেন সরকারী নিয়ম অনুযায়ী বদলী হওয়া স্বাভাবিক কিন্তুু তিনি তার কর্ম দিয়ে বাঘার মানুষের সাথে যে মনের সেতুবন্ধন তৈরী করেছেন বাঘা বাসী তা আজীবন মনে রাখবে।

 

তাছারা রাজশাহীর বাঘা থানার ওসি নজরুল ইসলামকে পৃথকভাবে বিদায়ী সংবর্ধণা দেয়া হয়েছে। মঙ্গলবার (৩ আগষ্ট) সকাল থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার বিভিন্ন সংগঠনের পক্ষে পৃথকভাবে এই বিদায়ী সংবর্ধণা দেয়া হয়।
জেলা পুলিশের একটি মুখপত্র জানান, ওসি নজরুল ইসলাম সিনিয়র হওয়ায় এক সপ্তাহের জন্য তাঁকে রাজশাহী ডিআইজি কার্যালয়ে রাখা হবে। তারপর কর্তৃপক্ষ যেখানে দায়িত্ব দিবেন সেখানে তিনি যোগদান করবেন।

 

ওসি নজরুল ইসলাম তাঁর চাকরি জীবনে বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। পাশাপাশি বাঘায় দুই বছর দায়িত্ব পালন করেন। এখানে সফলতার সাথে দায়িত্ব পালন করায় নিজেকে সৌভাগ্যবান মনে করেন বলে তিনি জানান।

error: Content is protected !!