ঢাকাWednesday , 4 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বার ৪টি গরু সহ আটক ২জন

Link Copied!

আল আমিন কিবরিয়া দেবীদ্বার//

দেবীদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের নবাবপুর (কোটনা) ও ঘোসঘর থেকে মঙ্গলবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে ৪টি গরু সহ ২ জনকে আটক করে দেবিদ্বার থানা পুলিশ।

দেবিদ্বার থানার উপ-পরিদর্শক এসআই আব্দুল্লা বাতেন ও সঙ্গী ফোর্স ঐ দুই জনকে আটক করেছেন। আটককৃতরা হলো সুবিল ইউনিয়নের বন্দে আলীর ছেলে আবু মিয়া শাকিল(২০), ফতেয়াবাদ নবাবপুর (কোটনা)র তৈয়ব আলীর ছেলে আব্দুল মান্নান (৬৬)।

স্থানীয়রা জানায় গত দুই বছরে ধরে সুবিল ও ফতেয়াবাদ গ্রামের প্রায় ১৫ গরু চুরি হয়েছে,দেড় মাস আগে সুবিল ইউনিয়নে নোয়াপাড়া’র সামমিয়া সরকারের ছেলে সুমন সরকারের বাড়িতে গাড়ি ভাড়ার বিষয়ে জানতে যায় আটককৃতরা , ঐ দিন রাতে তাহার গরু চুরি হলে স্থানীয়রা তাদের দুজন’কে সন্দেহ করে।

সুবিল ৮ নং ওয়ার্ডের নজরুল মেম্বারের গোয়াল থেকে গত রাতে (২ আগষ্ট) গরু চুরি হলে স্থানীয় যুবকরা দুজনের উপর নজর রাখে, আটককৃতদের চলাফেরা ও কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এ বিষয়ে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক আব্দুল বাতেন জানায় গোপন সংবাদের ভিত্তিতে আমরা ২ জনকে ৪ টি গরু সহ আটক করেছি। তদন্তের স্বার্থে বিস্তারিত পরে জানানো হবে ,গরু’র মালিক’র দেবফদ্বার থানা আসছে, বর্তমানে মামলা প্রক্রিয়াধীন আছে।

error: Content is protected !!