ঢাকাSunday , 13 June 2021

চান্দিনায় ৫শ টাকার জন্য স্কুল ছাত্রীর আত্মহত্যা

Link Copied!

আকিবুল ইসলাম হারেছ ◾

কুমিল্লার চান্দিনায় ৫শ টাকার জন্য গলায় ফাঁসি দিয়ে সুমাইয়া আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

রবিবার (১৩ জুন) বিকালে উপজেলার বাড়েরা ইউনিয়নের লোনাকান্দা গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত সুমাইয়া ওই গ্রামের মো. আমির হোসেন এর মেয়ে ও পার্শ্ববর্তী বাড়েরা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পরিবার সূত্রে জানা যায়- সুমাইয়ার পিতা আমির হোসেন মালদ্বীপ প্রবাসী। চলমান করোনাকালে সেখানে ঠিকমত কাজ না থাকায় বাড়িতে টাকা পাঠাতে পারছেন না। সংসার চালাতে রীতিমত হিমশিম খাচ্ছে মা ফাতেমা বেগম। রবিবার সকালে স্কুলে আসার জন্য মার কাছে ৫শ টাকা চায় সুমাইয়া। মা টাকা না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের মা ফাতেমা জানান- প্রতিদিনের মত আজকেও সকালে খাবার খেয়ে প্রাইভেট পড়তে গেছে সুমাইয়া। প্রাইভেট থেকে এসে কখন নতুন বিল্ডিং এর ভেতরে প্রবেশ করেছে তা কারো নজরে আসেনি। বিকালে মূল গেইট ভেতর থেকে লক করা দেখে সন্দেহ হয়। পরে পিছনের জানালা দিয়ে ফ্যানের হুকের সাথে ফাঁসিতে ঝুলে থাকতে দেখা গেছে সুমাইয়াকে।

বাড়েরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. খোরশেদ আলম জানান,আত্মহত্যার খবর পেয়ে আমি তাদের বাড়িতে গিয়ে দেখি মেয়েটার ওড়না পেঁচানো দেহ ঝুলে আছে।পরে থানায় ফোন দিয়ে জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান- টাকা না পেয়ে আত্মহত্যার ঘটনাটি আমিও শুনেছি। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!