ঢাকাThursday , 29 July 2021
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে চুরি যাওয়া মালামাল উদ্ধার

Link Copied!

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে চুরি যাওয়া মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতার সংক্রান্ত বিষয়ে নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল ১১টায় রাণীনগর থানা চত্বরে এক সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয় উপজেলা সদরের প্রাণ কেন্দ্রে অবস্থিত গ্রামীন মিডিয়ার শো-রুম থেকে গত ১২জুলাই রাতে সংঘবদ্ধ এই চক্রটি শো-রুমের পিছন দিকের টিন সেড কেটে প্রবেশ করে টিভি, ফ্যান, গাসের চুলাসহ বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী চুরি করে নিয়ে যায়। যার অনুমান মূল্য প্রায় ৩লাখ টাকা।

 

এব্যাপারে রাণীনগর থানায় ২৬ জুলাই গ্রামীন মিডিয়ার সত্বাধিকারী হারুনূর রশিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর দিক নির্দেশনায় রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মূল হোতা পশ্চিম বালুভরা গ্রামের নেফার উদ্দিনের ছেলে রনি আহমেদ (২৭) কে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের মোসলিম উদ্দিনের ছেলে তুষার খান (৩২) মৃত বাছের আলীর ছেলে হাফিজুর রহমান (৫০) এবং বড়গাছা গ্রামের আব্দুল মজিদের ছেলে সানোয়ার হোসেন (২৩) কে পর্যায়ক্রমে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামীরা নিজেদের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেন।

 

তাদের হেফাজতে থাকা চুরি যাওয়া মালামালের মধ্যে ৯টি এলইডি টিভি, ১টি ট্যাব ফোন, ১টি গ্যাসের চুলা উদ্ধার করা হয়। বাকি মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে সংবাদ সম্মেলনে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন জানান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন আকন্দ, ওসি তদন্ত তারিকুল ইসলাম, ডিএসবির পরিদর্শক নন্দিতা সরকার, মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মমিন, এএসআই সোহেল মান্নানসহ থানার অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন।

মনোরঞ্জন চন্দ্র
নওগাঁ

error: Content is protected !!