ঢাকাThursday , 29 July 2021

প্রচন্ড ঝড় বৃষ্টিকে উপেক্ষা করেও কলসকাঠীর খাদ্য পরিদর্শক মোশারফের মাঠ মনিটরিং অবহ্যত,

Link Copied!

জাহিদুল ইসলাম ///

সকল স্বরযন্ত্র মোকাবিলা করে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করেও অদ্য ২৯ জুলাই ২০২১ ইং তারিখে সকাল থেকে কলসকাঠী খাদ্য গুদাম পরিদর্শক মোশাররফ ও এস এম ডিলারদের কার্যক্রম পরিদর্শন করেন। ২/৩ দিন ধরে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে সাধারণ মানুষের মাঝে সঠিকভাবে বিক্রি ও কোনো প্রকার হয়রানি ও কারচুপি হচ্ছে কিনা সেটা মনিটরিং করতে মাঠ চসে বেড়াচ্ছেন প্রচন্ড পরিশ্রমী ও দায়িত্বশীল এ কর্মকর্তা,

 

তিনি বলেন আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর পোষ্ট করে কোনো লাভ নেই, আমি একজন সরকারী কর্মচারী আমার সকল কার্যক্রম আমার উর্ধ্বতন কর্মকর্তাদের দ্বারা পরিচালিত হচ্ছে। এছাড়া জেলা প্রশাসন উপজেলা প্রশাসন নিয়মিত আমার কর্যক্রম মনিটরিং করেন। অদ্য অবধি কখনো কোন প্রকার অনিয়ম দুর্নীতির সাথে আমার জড়িত থাকার প্রমান করতে পারেনি ভবিষ্যতে ও পারবেনা ইনশাআল্লাহ, সকল প্রকার অন্যায় দুর্নীতির উর্ধ্বে থেকে সৎ ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছি।

 

তা সত্বেও কতিপয় চাঁদাবাজ দুষ্টচক্র সম্পূর্ন অসৎ উদ্দেশ্য হাসিলে ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে মনগড়া ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত তথ্য প্রচার করে আমার সৎ উদ্দেশ্যকে প্রশ্নবৃদ্ধ করার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছেন। এটা দেখে আমি খুবই মর্মাহত কিন্তু মোটেই বিচলিত নয়। আমি কলসকাঠী এলএসডিতে ষোগদানের পর থেকে সুনামের সাথে কাজ করে আসছি, এছাড়াও আমি বাংলাদেশ খাদ্যপরিদর্শক সমিতি বরিশাল বিভাগের সহ-সভাপতি(ভিপি) হিসাবেও সততার সাথে দায়িত্ব পালন করে আসছি।

সরকারের সকল কর্মসুচি খাদ্য বান্ধব, ও এম এস, বিশেষ ও এম এস, করোনা জি আর, ভিজিডি, ভিজিএফ, সকল কার্যক্রম পরিচালনায় সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। মাঠ পর্যায় অনিয়ম দুর্নীতি ঠেকাতে ও আমার সাধ্যর মধ্যে সব রকমের প্রচেষ্টা অবহ্যত রয়েছে। তিনি সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে ভবিষ্যতে ও তার এ কার্যক্রম অবহ্যত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

error: Content is protected !!