ঢাকাThursday , 29 July 2021
আজকের সর্বশেষ সবখবর

ঈদগাঁও নাসি খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিন যুবকের মরদেহ উদ্ধার

Link Copied!

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি।।
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার দরগাহপাড়ার নাসি খালে ঢলের পানিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরির দল।
বুধবার (২৮ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ঈদগাও ইউনিয়নের দরগাহ পাড়া নাসি খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

রামু ফায়ার সার্ভিস ও চট্টগ্রামের ডুবুরি দল তাদেরকে পর্যায়ক্রমে উদ্ধার করতে সক্ষম হন। নিহতরা হলেন, ঈদগাঁও দরগাহ পাড়ার মুহাম্মদ শাহজাহানের ছেলে মোঃ ফারুক (২৬) ও দেলোয়ার হোসেন (১৫) এবং শাহজাহানের নাতি মুরশেদ (১৬)।

জানাযায়,বুধবার (২৮ জুলাই) দুপুরের দিকে তারা উক্ত খালের ঈদগাঁও বাসষ্টেশনের অদূরে দরগাহ পাড়া পয়েন্টে জাল দিয়ে মাছ ধরতে যায়। এসময় তারা খালের পানিতে ডুবে যায়। দীর্ঘ সাড়ে পাঁচ ঘণ্টা তাদের খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। রামু থেকে দমকল বাহিনী আসলেও পরে তারা অন্যত্র চলে যাওয়াই স্থানীয়সহ নিখোঁজদের আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্বেগ- উৎকন্ঠার সৃষ্টি হয়। খবর পেয়ে কক্সবাজারের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, ঈদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আলম ঘটনাস্থলে উপস্থিত হন। চট্টগ্রাম থেকে আগত ডুবুরি দলের সদস্যরা বিকেল সাড়ে পাঁচটার দিকে উক্ত খাল থেকে পর্যায়ক্রমে তাদের লাশ উদ্ধার করেন। এসময় দূর-দূরান্ত থেকে আগত সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেফটেন্যান্ট, কর্নেল (অবসরপ্রাপ্ত), ফোরকান আহমেদ দুর্ঘটনার বিষয়ে সার্বিক খোঁজ-খবর নেন

error: Content is protected !!