ঢাকাWednesday , 28 July 2021
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে লকডাউনের ৬ষ্ঠ দিনে কঠোর অবস্থানে করিমগঞ্জ থানা পুলিশ।

Link Copied!

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারা দেশ ব্যাপী চলছে সর্বাত্নক কঠোর লকডাউন। লকডাউনে করিমগঞ্জের চিত্র অন্যান্য দিনের চেয়ে ভিন্ন।রাস্তাগুলো ফাঁকা।কঠোর লকডাউনে সরকারি নির্দেশনা অনুযায়ী বন্ধ রয়েছে গণ পরিবহন চলাচল। করিমগঞ্জ থানা পুলিশের কড়া নজরদারিতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে চেক পোষ্ট।

বুধবার (২৮ জুলাই) সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে সকাল হতে করিমগঞ্জ উপজেলা প্রবেশ মুখে প্রতিদিনের ন্যায় আজ ও করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মমিনুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ সদস্যরা সড়কে অবস্থান নিয়েছেন।

সরেজমিনে দেখা যায়, বুধবার সকাল থেকেই উপজেলার ব্যস্ততম সড়ক গুলো অন্যদিনের তুলনায় বেশ ফাঁকা।রাস্তায় যানবাহন না থাকায় প্রয়োজনের তাগিদে অনেক মানুষকে পায়ে হেঁটে চলাচল করতে দেখা গেছে। উপজেলার বিভিন্ন হাটবাজারের বেশিরভাগ দোকানপাট, শপিংমল গুলো বন্ধ থাকতে গেছে।কঠোর লকডাউন বাস্তবায়নে করিমগঞ্জ থানা পুলিশ সকাল থেকে উপজেলার গূরুত্বপূর্ণ সবকয়েকটি মোড়ে বিভিন্ন সড়কে অবস্থান নিয়েছেন।

প্রয়োজন ছাড়া কিংবা জরুরী প্রয়োজনে যারা সড়কে বেরিয়েছেন সবাইকে মুখোমুখি হতে হচ্ছে পুলিশের জিজ্ঞাসাবাদের। সেইসাথে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড মাইক ব্যবহার করে জন সাধারণকে বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং ঘরের বাইরে বের না হওয়ার আহবান জানাচ্ছেন করিমগঞ্জ থানা পুলিশ।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম জানান,লকডাউন বাস্তবায়ন ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে প্রতিদিনই মাঠ পর্যায়ে কাজ করছে করিমগঞ্জ থানা পুলিশ সরকার ঘোষিত একার্যক্রম বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে বলে ও জানান তিনি।

তিনি আরো বলেন,আসুন আমরা বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আরো বেশি সচেতন হই, স্বাস্থ্যবিধি মেনে চলি বিনা কারণে ঘরের বাইরে না যাই নিজে মাস্ক পরি ও অপরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) এএসপি ইফতেখারুজ্জামান বলেন, আসুন আমরা বৈশ্বিক এই করোনা ভাইরাসের সংক্রমণ হতে দেশ ও নিজেকে রক্ষা করতে আরো বেশি সচেতন হই। স্বাস্থ্যবিধি মেনে চলি। বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হই অতি প্রয়োজনে বাহিরে যেতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করি। মনে রাখবেন আমরা সচেতন হলেই বাঁচবে দেশ

error: Content is protected !!