ঢাকাWednesday , 28 July 2021
আজকের সর্বশেষ সবখবর

কুলাউড়ায় ডাকাতির ঘটনায় দেশীয় অস্ত্রসহ আটক-১

Link Copied!

মো: রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

কুলাউড়ায় ডাকাতির ঘটনায় ব্যবহৃত ছয় রাউন্ড কার্তুজসহ দেশীয় অস্ত্র (পাইপগান) উদ্ধার ও দায়েরকৃত মামলায় অভিযুক্ত মিলাদ মিয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (২৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে কুলাউড়া থানা পুলিশের পাঠানো একটি প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস রিলিজ ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই গভীর রাতে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রামের বাসিন্দা ইকরাম আলীর বাড়িতে ৮-৯ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল ঘরে গেইট ও দরজা ভেঙে প্রবেশ করে। ইকরাম আলীর পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মী করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় সাড়ে এগারো লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতির অভিযোগ এনে ওই পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা (নং -১৬) দায়ের করেন।

এ ঘটনায় জড়িত রাজনগর উপজেলার শালন গ্রামের তরিক মিয়ার পুত্র মিলাদ মিয়াকে (৩০) গতকাল মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। মিলাদের দেওয়া তথ্য অনুযায়ী ওই রাতেই উপজেলার টিলাগাঁওয়ের বাঘেরটিকি এলাকার একটি পরিত্যাক্ত ঘর থেকে পাইপগান ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, উপজেলার টিলাগাঁওয়ে ডাকাতির ঘটনায় গতকাল মিলাদকে গ্রেপ্তার করা হয়। মিলাদের দেওয়া তথ্যমতে কার্তুজসহ দেশী অস্ত্র পাইপগান উদ্ধার করা হয়। তাঁদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে থানায়। টিলাগাঁওয়ে ডাকাতির ঘটনায় লুটকৃত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

error: Content is protected !!