ঢাকাWednesday , 28 July 2021
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জ উপজেলা আ.লী সাংগঠনিক সম্পাদক আসাদ আর নেই

Link Copied!

স্টাফ রিপোর্টার, সৌরাব আলী।।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম আসাদ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। বুধবার দুপুর ২টা ৫০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি সৈয়দা শরিফা অর্থনীতি কলেজের সহকারী অধ্যাপক,আদিনা ফজলুল হক সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সভাপতি, বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, জেলা সাধারণ সম্পাদক, আব্দুল ওদুদ বিশ্বাস, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ বিভন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বিনোপুর উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য যে গত ১৩ জুলাই দুপুরে জমিনপুর থেকে খাসেরহাট বাজার আসার পথে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

error: Content is protected !!