ঢাকাWednesday , 28 July 2021
আজকের সর্বশেষ সবখবর

প্রথম অংশগ্রহণেই শীর্ষে মাগুরা মেডিকেল কলেজ

Link Copied!

আব্দুর রশিদ মোল্লা(মাগুরা):
নবগঠিত রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীন ২৫ টি মেডিকেল কলেজের ২০২০ সালের এমবিবিএস পরীক্ষার ফলাফলে শীর্ষ স্থান অর্জন করেছে মাগুরা মেডিকেল কলেজ।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত প্রথম পেশাগত এমবিবিএস পরীক্ষার ফলাফল ২৭ জুলাই প্রকাশিত ফলাফলে পাশের হার বিবেচনায় মাগুরা মেডিকেল কলেজের শিক্ষার্থিরা শীর্ষ স্থান অর্জন করার গৌরব অর্জন করেছে।

মাগুরা মেডিকেল কলেজের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম ফাহিম ও নাফিসা গনিসহ অন্যান্যরা জানান, এমন চমৎকার ফলাফলে তারা দারুণভাবে খুশি। পরবর্তি ব্যাচের শিক্ষার্থিদের জন্যে এই ফলাফল অনুপ্রেরণা যোগাবে বলেও তারা উল্লেখ করেন।

 

মাগুরা মেডিকেল কলেজের একাডেমিক কো-অর্ডিনেটর এবং কমিউনিটি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. আ.ত.ম. আব্দুল্লাহেল কাফী বলেন, চলমান পরিস্থিতিতে ছাত্র ছাত্রীদের পর্যাপ্ত সুযোগ সুবিধা দেয়া সম্ভব হয়নি ঠিকই। কিন্তু শিক্ষকবৃন্দের আন্তরিকতার কোন ঘাটতি ছিল না। বিধায় সকলের প্রচেষ্টায় এই ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। এ ফলাফলে আমরা সবাই খুব আনন্দিত। এটি একটি ইতিহাস হয়ে থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

 

মাগুরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. দীন- উল ইসলাম বলেন, মাগুরা মেডিকেল কলেজের এই ফলাফলে আমি ভীষণ ভাবে আনন্দিত। আমাদের ছেলেমেয়েরা ভালো করার চেষ্টা করেছে। শিক্ষকবৃন্দও আপ্রাণ চেষ্টা করেছেন। সকলের সম্মিলিত চেষ্টার ফসল এই ফলাফল।

error: Content is protected !!