ঢাকাTuesday , 27 July 2021
আজকের সর্বশেষ সবখবর

ঈদগাঁও’য়ে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলনকে প্রশ্নবিদ্ধ করতে বশির বাহিনীর অপপ্রচার

Link Copied!

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি।।
কক্সবাজারের সদ্য ঘোষিত ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির নির্যাতন থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করে বর্ণিত ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল শুক্কুরের পরিবার।

রবিবার (২৫ জূলাই )বেলা ১২টার দিকে ঈদগাঁওস্থ এক হোটেলের সম্মেলন কক্ষে ঐ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

সংবাদ আউটসোর্সিংসম্মেলনে ওয়ার্ড আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সাবেক যুবদল কর্মী বশির মেম্বার ও তার সমর্থকদের দ্বারা দীর্ঘ ৩০বছর যাবত নির্যাতিত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল শুক্কুরের পরিবার তার অত্যাচার থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক যুবদল কর্মী বশির আহমদের খুন, নির্যাতন, দখলবাজিসহ বিভিন্ন অপকর্ম তুলে ধরার পাশাপাশি নিজের ও নিজের একমাত্র ছেলে সাজ্জাদকে হত্যা চেষ্টা, রাতের আঁধারে বাড়িঘরে হামলা এবং অগ্নিসংযোগের পরিকল্পনার বিষয় তুলে ধরেছেন মুক্তিযোদ্ধার স্ত্রী সেতারা বেগম। ঐ সংবাদ সম্মেলনের সচিত্র প্রতিবেদন প্রকাশ করেছে আনন্দ টিভি, এসএ টিভি বাংলা ও এশিয়ান টিভিসহ ২০/২৫ অনলাইন নিউজ পোর্টাল।

এরপর পরই ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক যুবদল কর্মী বশির আহমদের ভাতিজা সালমান, নজরুল ও তাদের দ্বারা পরিচালিত বিভিন্ন ফেক আইডি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুক্তভোগী ও নির্যাতিত পরিবারের একমাত্র ছেলে সাজ্জাদকে নিয়ে বিভিন্ন অপপ্রচার চালিয়ে ২৫/০৭/২১ইং এর সংবাদ সম্মেলনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে বলে জানান।

এদিকে কোন প্রকার তদন্ত ছাড়াই উদ্দেশ্য প্রণোদিত হয়ে স্থানীয় চেয়ারম্যান নূর সিদ্দিক তার ছেলে ইমরুল কায়েসের ফেইসবুক পেইজ থেকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বিবৃতি প্রদান করেছেন বলেও সাজ্জাদ জানান।

তিনি দ্রুত ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির পদ থেকে বশির আহমদকে অব্যাহতি দিয়ে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বশির আহমদসহ সকল অপরাধীদের আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানান বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল শুক্কুরের পরিবার।

error: Content is protected !!