ঢাকাSunday , 25 July 2021
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী

Link Copied!

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা ভাইরাস চলমান সংক্রমণের কারণে আরোপিত বিধি নিষেধের ফলে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষের সহায়তা প্রদানের জন্য গরীব, দিনমজুর,ক্ষতিগ্রস্ত,শ্রমিক এবং দরিদ্র মানুষদের মাঝে দিনাজপুরের বিরামপুরে পৌর শহর এলাকায় কোভিড-১৯ পরিস্থিতিতে লকডাউনে বিশেষ ওএমএস (চাল ও আটা) বিক্রয় কার্যক্রমের শুভ উদ্ধোধন করা হয়েছে।

 

(২৫ জুলাই) রবিবার সকাল ১১টায় পৌর শহর এলাকায় ঢাকা মোড়, পাইলট স্কুল,কেডিসি রোড, ঘাটপাড় বটতলী, কলেজ বাজার বটতলীসহ পৌরসভার ৫টি স্থানে বিশেষ ওএমএস (চাল ও আটা) কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন- পৌর মেয়র আককাস আলী।

 

বিশেষ ওএমএস (চাল ও আটা) বিক্রয় কার্যক্রমের উদ্ধোধনে উপস্থিত ছিলেন,১নং প্যালেন মেয়র আব্দুল আজাদ মন্ডল,৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন,৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ন কবীর মিলন,৪,৫,৬নং মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর আঙ্গুঁরা পারভীন,উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামালসহ সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

এসময় পৌর মেয়র আককাস আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা নির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে লকডাউনে গরীব, দিনমজুর,ক্ষতিগ্রস্ত,শ্রমিক এবং দরিদ্র মানুষদের কথা বিবেচনায় বিশেষ ওএমএস (চাল ও আটা) মাননীয় প্রধানমন্ত্রী মানবিক দিক বিবেচনায় চাল ও আটার মূল্য হ্রাস করেছেন।

 

এসময় প্রতি কেজি চাল ৩০ টাকা করে সর্বোচ্চ ৫ কেজি এবং আটা ১৮ টাকা করে সর্বোচ্চ ৫ কেজি নিতে পারবেন একজন ব্যক্তি। মাননীয় প্রধানমন্ত্রীর সময়োপযোগী এই সিদ্ধান্তকে আন্তরিক অভিবাদন জানান সুবিধাভোগীরা। এসময় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও তার দীর্ঘায়ু কামনা করেন মহান রাব্বুলা আলামিনের কাছে করোনা ভাইরাস সংক্রমণের কারণে লকডাউনে ক্ষতিগ্রস্ত গরীব,দিনমজুর,শ্রমিক এবং দরিদ্র মানুষেরা।

নয়ন হাসান
বিরামপুর,দিনাজপুর।

error: Content is protected !!