ঢাকাSunday , 25 July 2021
আজকের সর্বশেষ সবখবর

গোমস্তাপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ আটক -৩

Link Copied!

স্টাফ রিপোর্টার, সৌরাব আলী।।
গোমস্তাপুরে মাদকের ভয়াল থাবায় শহর থেকে গ্রাম ও উপজেলা এমনকি ইউনিয়ন পর্যায়েও ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে মাদকাসক্ত কিশোর যুবক। আর এই মাদকের টাকা যোগান দিতে কিশোর যুবক চুরি, ছিনতাই, ডাকাতিসহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে। এমনই ২০ থেকে ২২ বছরের ৩ যুবককে অস্ত্রসহ ডাকাতি করতে গিয়ে ধরা খেয়েছে।

লকডাউন এর দ্বিতীয় দিন (২৪ জুলাই) শনিবার রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৫নং রহনপুর ইউনিয়নের বংপুর সড়কে মুশা মার্চেন্টের চাতালের পাশে ব্রীজের গোড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক করে স্থানীয় জনতা।

পরে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস এর নির্দেশে উপপরিদর্শক (এসআই) মোতাহার ও আবদুল্লাহ আল-মামুনসহ পুলিশের সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে জনতার হাত থেকে ডাকাতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।এ সময় ডাকাত যুবকদের কাছ থেকে একটি বড় ছুরি ও ২ টি কাস্তে উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ছোট তেঘরিয়ার মৃত তৈয়ব আলীর ছেলে মোস্তাকিম (২০), পাথরপূজা গ্রামের সাবেদ আলীর ছেলে আনোয়ার (২২) ও বংপুরের মনিরুলের ছেলে মনোয়ার (২২)। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকাবাসী রাতে পুলিশের টহল জোরদার করতে আহবান জানিয়েছেন।তথ্যটি নিশ্চিত করেছেন উপপরিদর্শক (এসআই) মোতাহার হোসেন।

error: Content is protected !!