ঢাকাSaturday , 24 July 2021

ছাতকের জাউয়ায় তিনটি রাস্তার কাজ দ্রুত শুরু হবে

Link Copied!

সেলিম মাহবুব, ছাতকঃ
ছাতকের জাউয়া বাজার ইউনিয়নের লক্ষমসোম ও কচুরগাও এবং ঝামক রাস্তা পর্যন্ত শনিবার সকালে জরুরি মেরামতের জন্য ড্রয়িং ইস্টিমিট করার জন্য মাপ যুগ চলছে এবং শুরু হয়েছে বলে জানান জাউয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ছাতক উপজেলা যুবলীগের সভাপতি মুরাদ হোসেন।

 

চেয়ারম্যান তার বক্তব্যে আরও বলেন আগামী অক্টোবর ও নভেম্বরের মধ্যে রাস্তাটি সংস্কার করে নতুনভাবে ঝামক অংশের কাজ শুরু করা হবে এবং অচিরেই এ রাস্তার কাজ দ্রুত শেষ হবে। এই রাস্তাটি জরুরি সংস্কার হলে এলাকার মানুষের দুর্ভোগ কমবে ইনশাআল্লাহ। এ-সময় উপস্থিত ছিলেন ছাতক উপজেলার উপ সহকারী প্রকৌশলী রজত কান্তি দাস, কার্য সহকারী তপন চন্দ্র দাস, কার্য সহকারী পরিমল কুমার বিশ্বাস, জাউয়া বাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল হক, ইউপি সদস্য আব্দুল কদ্দুস সুমন, সদস্য আঙ্গুর মিয়া, শ্রমিক নেতা মোহাম্মদ আলী ঝুমনসহ এলাকার অনেক বিশিষ্ট মুরুব্বিয়ান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন প্রমুখ।

 

উপস্থিত জনগণ বলেন ইনশা আল্লাহ খুব তাড়াতাড়ি এই রাস্তার কাজ জরুরি সংস্কার করা হলে আমাদের চলাচলের জন্য সুবিধা হবে। আমরা ইউনিয়নবাসী জাউয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মুরাদ হোসেন কে অতি তারাতাড়ি রাস্তার কাজ দ্রুত শুরু করায় অভিনন্দন জানাই।

error: Content is protected !!