ঢাকাSaturday , 24 July 2021
আজকের সর্বশেষ সবখবর

ছাতকের বড়কাপন হইতে দোয়ারা রাস্তার কপলা পর্যন্ত সংস্কারের কাজ দ্রুত শুরু হবে

Link Copied!

সেলিম মাহবুব,ছাতকঃ
ছাতকের জাউয়া বাজার ইউনিয়নের বড়কাপন হইতে দোয়ারা বাজার রাস্তার কপলা পর্যন্ত নতুনভাবে সংস্কারের জন্য ড্রয়িং ইস্টিমিট করার জন্য কাজ চলছে আশাবাদী আগামী অক্টোবর নভেম্বরের মধ্যে রাস্তাটি নতুনভাবে জাউয়া বাজার অংশের কাজ করা হবে।

 

এই রাস্তাটি নতুনভাবে সংস্কার হলে জাউয়া বাজার ইউনিয়নের বড়কাপন ও কপলা এলাকার মানুষের দুর্ভোগ কমবে অতি শিগ্রই।রাস্তার উন্নয়ন মূলক মাপ-যোগ কাজে এসময় উপস্থিত ছিলেন জাউয়া বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ছাতক উপজেলা যুবলীগের সভাপতি মুরাদ হোসেন।

 

আরো উপস্থিত ছিলেন ছাতক উপজেলার উপ সহকারী প্রকৌশলী রজত কান্তি দাস, কার্য সহকারী তপন চন্দ্র দাস, কার্য সহকারী পরিমল কুমার বিশ্বাস, বড়কাপন আটগ্রাম উচ্চ বিদ্যালয়’র সভাপতি আল মামুন শাহিন, ইউপি সদস্য হিরণ মিয়া, জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শামছু মিয়া ইলিয়াস, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আরজু মিয়া, স্হানীয় মহি উদ্দিন লিলু মিয়া, নূর আলী, মকবুল আলী, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন বরকত, সহ সভাপতি হাবিবুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মুন্সি জামাল উদ্দিন, মোহাম্মদ আলী মংলাসহ এলাকার অনেক বিশিষ্ট মুরুব্বিয়ান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন বলেন এরাস্তার কাজ দ্রুত শুরু হয়ে শেষ হলে এলাকার জনগণের চলাচল করতে সুবিধা হবে। ইনশা আল্লাহ খুব তাড়াতাড়ি বড়কাপন থেকে কপলা পর্যন্ত রাস্তার কাজ সংস্কার করা হবে। এ রাস্তার কাজ দ্রুত হলে এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বইবে।

error: Content is protected !!