ঢাকাFriday , 23 July 2021
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন

Link Copied!

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
ময়মনসিংহ সদর উপজেলা ৪নং পরানগঞ্জ ইউনিয়নের সানাদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন. নিজ বাড়িতে ক্যান্সার জনিত রোগের কারণে তিনি ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০ ) বছর। গতকাল ২২ জুলাই ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার বিকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহী ওয়া ইন্নাল ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

জানা গেছে, আজ ২৩ জুলাই ২০২১ খ্রিঃ শুক্রবার সানাদিয়া মাদরাসার মাঠে জানাজা নামাজ শেষে পূর্ণ রাষ্ট্র্রীয় মর্যাদায় মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধাকে বাংলাদেশ পুলিশের একটি সুসজ্জিত দল তাঁর কফিনে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করে ও রাষ্ট্রীয় মর্যাদা হিসেবে গার্ড অফ অনার প্রদান করেন।

 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমন্ডার বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী (বুলি ), ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর আওয়ামী লীগ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মুর্শেদুল আলম জাহাঙ্গীর, সদর উপজেলা আওয়ামী যুবলীগ যুগ্ম সম্পাদক ও সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ আবু সাঈদ সরকার।

 

এ ছাড়াও পরানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মাষ্টার, পরানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোলায়মান কবির মাষ্টার, ইউপি মেম্বার গোলাম আব্বাছ (বাবুল মেম্বার)সহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

error: Content is protected !!