ঢাকাWednesday , 21 July 2021

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে জামিল উদ্দিন প্যানেল চেয়ারম্যান।

Link Copied!

স্টাফ রিপোর্টার, সৌরাব আলী।।
শিবগঞ্জ উপজেলা বিনোদপুর ইউনিয়নের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় জামিল উদ্দিন প্যানেল চেয়ারম্যান। জানান, দেশের মানুষ এমন এক সময় পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছে যখন কোভিড-১৯ এর আঘাতে আমাদের জীবন, সমাজ, সংস্কৃতি যেন বদলে গিয়ে এক অচেনা রূপ ধারণ করছে। মানুষের দিন অতিবাহিত হচ্ছে আতঙ্ক ও ভয়ের মধ্যে। করোনা ভাইরাসের ছোবলে সারাদেশে অসংখ্য মানুষের মৃত্যু এবং হাজারও মানুষের অসুস্থতার ঘটনায় আমি গভীরভাবে উদ্বিগ্ন।

এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন। শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধ, অর্থনীতির অবস্থাও নাজুক।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পরিস্থিতিতে জনকল্যাণমুখী নানা পদক্ষেপ নিয়েছেন। ঘোষণা করেছেন নানা প্রণোদনা। ফলে গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফুটেছে।
আমরা সরকারের নির্দেশনা মোতাবেক অসহায় গরিব দুঃখী মানুষদের সহায়তা করে যাচ্ছি।

কোভিড-১৯ এর উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈর্য্য, সাহস ও শক্তি প্রয়োজন। আসুন, আমরা মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যে, তিনি যেন আমাদের সেই তাওফিক দেন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন আমি তাদের আত্মার মাগফিরাত/শান্তি কামনা করছি। পাশাপাশি তাদের পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তিও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও মেলবন্ধন। তিনি সুবর্ণচর ইউনিয়ন বাসী সহ দেশের সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে সরকারের পাশাপাশি উপজেলার সামর্থ্যবান ব্যক্তিদের করোনা ভাইরাসের কারণে অসুস্থ রোগী ও অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত প্রসারিত করার জন্য আহবান জানান। সে সাথে সবাই ভালো থাকুন, দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলুন, করোনা থেকে নিজেদের স্বাস্থ্য সুরক্ষিত থাকুন।

সরকারের ঘোষিত নির্দেশনা মোতাবেক মেনে চলুন। দূরত্ব বজায় রেখে ঈদ জামাতসহ প্রয়োজনীয় কাজকর্ম করুন। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা।
ঈদ মোবারক।

error: Content is protected !!