মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরকে উপজেলা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দে ভাসছে মধ্যনগরবাসী খানসামা উপজেলায় লকডাউন বাস্তবায়ন ও বাজার মনিটরিং করছেন এসিল্যান্ড মারুফ হাসান ছাতকে লকডাউনের অযুহাতে সিএনজি- অটোরিকশা খাতে চলছে চরম নৈরাজ্য সাপাহারে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বনাথে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ড RAB-5 এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১ অবশেষে র‌্যাবের অভিযানে সেই ধর্ষক সোহাগ গ্রেফতার  বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত । অস্ত্র ও গুলি উদ্ধার

আব্দুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি //
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

আব্দুর রাজ্জাক বিশেষ প্রতিনিধি //
কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কলিমুল্লাহ ডাকাত দলের প্রধান করিম ডাকাত (৩২) ওরফে কলিমুল্লাহ নিহত হয়েছে। র‍্যাব ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি লম্বা বন্দুক, একটি এলজি বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। সোমবার (১৯ জুলাই) ভোররাতে উখিয়া কুতুপালংয়ের লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে এই বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত করিম উল্লাহ ডাকাত কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের মীর আহমেদের ছেলে।

 

র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (১৯ জুলাই) ভোররাতে কুতুপালং ক্যাম্প এলাকায় একটি রোহিঙ্গা ডাকাত দল অবস্থান করছে এমন খবরে অভিযানে যায় র‍্যাব-১৫। এসময় র‍্যাবের অবস্থান টের পেয়ে ডাকাত দল গুলিবর্ষণ করলে র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে দুইটি অস্ত্র ও চার রাউন্ড গুলিসহ করিম উল্লাহ ডাকাতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!