শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন সাপাহারে কঠোরতম বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান ছাতকে নামাজি শিশু-কিশোরদের মধ্যে বাইসাইকেল বিতরণ “লকডাউনে কঠোর অবস্থানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন” রাজশাহীতেও শুরু হয়েছে কঠোর বিধি-নিষেধ

তালতলা গরুর হাটে হামলা শ্রমিক লীগ নেতা পলাশ এর পূর্ব পরিকল্পিত নকশা- হাজী মীরু

নিজস্ব প্রতিনিধি //
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন এ পাগলা তালতলা এলাকায় গরুর হাটে ট্রাক টার্মিনালের সামনে গরু রাখায় শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ এর বিরুদ্ধে ব্যাপারি দের উপর হামলা অভিযোগ এনে কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এবং তালতলা গরুর হাটের ইজারাদার হাজী মীর হোসেন মিরু সাংবাদিক সম্মেলনে বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী খুব সুন্দর ও স্বাস্থ্যবিধি মেনে আমাদের গরুর হাট চলছিল। যেহেতু বৈধভাবে হাট পরিচালনা হচ্ছে আমরা সরকারি সকল আইন কানুন মেনে কাজ করে যাচ্ছি। তবে ট্রাক স্টান এর সামনে গরুর হাটে আসা ব্যাপারীরা গরু রাখায় শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ এর নেতৃত্বে সেই সকল ব্যাপারীদের উপর অতর্কিত হামলা চালানো হয়।

 

১৮ জুলাই রবিবার বিকাল ৫ ঘটিকায় পাগলা তালতলা হাটে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, হাট পরিচালনা কমিটির সকলকে নিয়ে সাংবাদিক সম্মেলনে হাজী মীর হোসেন মীরু আরো বলেন, আজকে হাটের ভিতরে যারা হামলা করেছিল শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ এর নেতৃত্বে তারাই ২০০৯ সালে হত্যার উদ্দেশ্যে আমার উপর হামলা চালায় তাদের মধ্যে অন্যতম কুখ্যাত সন্ত্রাসী কিলার আক্তার। আজকে তাদের এই হামলা টি সম্পূর্ণ পূর্বপরিকল্পিত ছিল। আপনারা হয়তো দুই মিনিটের একটি ভিডিওতে দেখতে পেয়েছেন শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ বেপারী ভাইদেরকে অকথ্য ভাষায় গালাগালি করেছেন এবং তার নেতৃত্বে আক্তারসহ কয়েকজন এই অতর্কিত হামলা চালায়।

 

এ সময় তিনি আরো জানান সাংবাদিকরা জাতির বিবেক তারা সবসময় সত্যটা তুলে ধরে তাই তাদের কাছে আমার অনুরোধ থাকবে আপনারা এই সকল সন্ত্রাসীদের বিরুদ্ধে লেখুন। আর আজকের এই ন্যাক্কারজনক ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হোক। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলাউদ্দিন হাওলাদার, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, ফতুল্লা থানা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক সহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!