মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরকে উপজেলা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দে ভাসছে মধ্যনগরবাসী খানসামা উপজেলায় লকডাউন বাস্তবায়ন ও বাজার মনিটরিং করছেন এসিল্যান্ড মারুফ হাসান ছাতকে লকডাউনের অযুহাতে সিএনজি- অটোরিকশা খাতে চলছে চরম নৈরাজ্য সাপাহারে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বনাথে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ড RAB-5 এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১ অবশেষে র‌্যাবের অভিযানে সেই ধর্ষক সোহাগ গ্রেফতার  বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

বিরামপুর পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-পৌর মেয়র আককাস আলী।

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি, নয়ন //
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিরামপুর পৌরসভার মেয়র আককাস আলী।

 

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন-বৈশ্বিক করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে এবারেও ঈদ-উল-আযহা অনুষ্ঠিত হবে। করোনায় লকডাউন শিথিল করা হলেও আমরা সবাই নিজ নিজ অবস্থানে থেকে নিজেদের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক পরে মসজিদ ও ঈদগাহে জামায়াতে নামাজ আদায় করবো। মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে ঈদে বাহিরে ঘোরাফেরা নয় বরং সবাই ঘরেই থাকুন।

 

পৌর মেয়র আরো বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা, সাম্য, মৈত্রী এবং সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি। পবিত্র ঈদুল আযহার উপলক্ষে বিরামপুর পৌরবাসী ও দেশের সকল মুসলমানদের জানাই “ঈদ মোবারক”।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!