বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :

ফেনীতে ডাকাতের গুলিতে করিমগঞ্জের গরু ব্যবসায়ী নিহত।

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ
নিহতের নাম শাহজালাল (২৬)তিনি করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের সাগুলি গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

জানা গেছে বৃহস্পতিবার রাত ২টার দিকে ফেনী শহরের সুলতানপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত শাহজালালের চাচাত ভাই আনোয়ার হোসেন নয়ন জানান, গত বছরের মতো এবারও কোরবানি ঈদ উপলক্ষে গরু বিক্রি করার জন্য ট্রাকে করে কিশোরগঞ্জ থেকে শাহজালালসহ ১০ ব্যবসায়ী ফেনীতে যান। তাদের ট্রাকটিতে ২০টি গরু ছিল বলে নয়ন জানান, গরুবোঝাই ট্রাকটি শহরের সাহেব বাড়িতে ঢোকার সময় স্থানীয় পৌর কাউন্সিলর আবুল কালাম তাদের পিছু নেন। এ সময় আবুল কালাম গরুবোঝাই ট্রাকটি ছিনতাই করার চেষ্টা করলে শাহজালাল সহ তার কয়েকজন সহযোগী বাধা দেন। তখন কাউন্সিলর কালাম গুলি করেন।

পরে শুক্রবার( ১৬ জুলাই) সকাল ৭টার দিকে একটি পুকুর থেকে শাহজালালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ফেনী পুলিশ।

পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের অভিযুক্ত কাউন্সিলর ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে আটকের জন্য অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে শাহজালালের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।এদিকে সাজুর মৃত্যুর খবরে ঈদের আনন্দের মাঝে বিষাদের ছায়া নেমে এসেছে পুরো এলাকায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত গিয়াস উদ্দিন মেম্বারসহ অন্যান্যরা লাশ নিয়ে কিশোরগঞ্জের দিকে রওয়ানা দিয়েছেন।

এদিকে খবর পেয়ে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম শাহজালাল সাজুর বাড়িতে যান। পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। তিনি খুনের মূল রহস্য উদঘাটনে সর্বাত্মক চেষ্টার আশ্বাস প্রদান করেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!