মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরকে উপজেলা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দে ভাসছে মধ্যনগরবাসী খানসামা উপজেলায় লকডাউন বাস্তবায়ন ও বাজার মনিটরিং করছেন এসিল্যান্ড মারুফ হাসান ছাতকে লকডাউনের অযুহাতে সিএনজি- অটোরিকশা খাতে চলছে চরম নৈরাজ্য সাপাহারে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বনাথে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ড RAB-5 এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১ অবশেষে র‌্যাবের অভিযানে সেই ধর্ষক সোহাগ গ্রেফতার  বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

র‌্যাবের অভিযানে ৮৩০ গ্রাম হেরোইন জব্দঃ নারীসহ আটক-৪

সৌরাব আলী, স্টাফ রিপোর্টার //
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, সৌরাব আলী।।
চাঁপাইনবাবগঞ্জের ২ জন ও রাজশাহীর ২ জন মোট ৪ জনকে ৮৩০ গ্রাম হেরোইনসহ গাজীপুর জেলার কালিয়াকৈরের গোয়ালবাথান এলাকা থেকে আটক করেছে র‌্যাব-১, উত্তরা ক্যাম্পের একটি অপারেশন দল।

গত ১৩ জুলাই দুপুর সাড়ে ৩ টার দিকে অভিযান টি চালানো হয়। আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের মমতাজ বেগম মোমেনা ওরফে হাবিবা (২৭), ইব্রাহিম (৩৪), রাজশাহীর জুয়েল আলী (৩০) ও সাজ্জাদ আলী (৩২)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকায় গোয়ালবাথানে অবস্থিত মেসার্স তুরাগ সিএনজি ফিলিং স্টেশনের সামনে টাঙ্গাইল-গাজীপুর মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৮৩০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে ৪ জনকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-১, উত্তরা ক্যাম্পের অপারেশন দল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসা ও পাচারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!