বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

ময়মনসিংহে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ //
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
আজ ১৫ জুলাই ২০২১খ্রিঃ বৃহস্পতিবার সন্ধা ৭টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে আনন্দময় পরিবেশে কেক কাটার মাধ্যমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সন্ধ্যায় ময়মনসিংহ শহরের সিকে ঘোষ রোডস্থ নিজস্ব কার্যালয়ে কেক কেটে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কমিটির সভাপতি শিবলী সাদিক খান, সাধারন সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি সাইদুর রহমান বাবুল ও সাধারন সম্পাদক বদরুল আমীন । এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ, সুমন ভট্রাচার্য, আতিকুর রহমান এলিম, হাবিবুর রহমান, নিহার রজ্ঞন কুন্ড, জহর লাল দে, কবির খান, মোঃ তসলিম সরকার প্রমূখ।

অনুষ্ঠানে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঘোষিত কর্মকান্ডের উপর একমত পোষন করা হয়। সারাদেশে নির্যাতিত সাংবাদিকদের ন্যায় বিচার প্রাপ্তির দাবী করে সাংবাদিক নির্যাতন রোধে বিশেষ আইন প্রণয়নের জন্য সরকারের কাছে দাবী রাখা হয়। ডিজিটাল আইনে সাংবাদিকদের গ্রেফতার ও হয়রানী না করার জন্য সরকারের দৃষ্টি আকর্ষন করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সদস্য সংগ্রহ করা হচ্ছে। গ্রাম গজ্ঞের সাংবাদিকদের অংশ গ্রহণে ঐক্যকে মজবুদ করার জন্য ঐক্য জরুরী বলে ময়মনসিংহ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মনে করেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!