শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:৫১ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
ছাতকের বড়কাপন হইতে দোয়ারা রাস্তার কপলা পর্যন্ত সংস্কারের কাজ দ্রুত শুরু হবে দুই কিডনি নষ্ট হয়ে বাঁচার আর্তি দুই শিশু সন্তানের জননী সুলতানার একজন যুব উদ্দোক্তার সফলতার গল্প মৎস্য চাষে সফল যুবক রুস্তম আলী চাপে চাপে দিশেহারা এনজিও কর্মিরা ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন

ভুলক্রুটি সূদরে পূনরায় সেবা করার সুযোগ চাইলেন বশির উদ্দিন সিকদার,

জাহিদুল ইসলাম //
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাকেরগঞ্জ উপজেলার ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নের সফল চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার পূনরায় নির্বাচনে বিজয়ী হতে নৌকা প্রতীক নিয়ে মাঠ চসে বেড়াচ্ছেন। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা কালে তার সাথে থাকছেন শতাধিক নেতাকর্মীদের বিশাল বহর, সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত এ সফল চেয়ারম্যান অতীতের ভুলক্রটি সূদরে পূনরায় নতুন উদ্যমে জনগণের সেবা করার অঙ্গীকার ব্যক্ত করে আধুনিক ইউনিয়ন গঠনে ভূমিকা রাখতে সকলের দোয়া ও সমার্থন কামনা করছেন।

 

উপজেলা যুবলীগ নেতা বসির উদ্দিন সিকদার ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে অনুপ্রনীত হয়ে ছাত্রলীগের সাথে যুক্ত হন। অত্যান্ত বুদ্ধি দৃপ্ত কৌশলী মেধা ও বন্ধু সুলভ মানষীকতার কারনে খুব অল্প সময়ের মধ্যেই তিনি সকলের প্রিয়ভাজন ব্যাক্তিত্বে পরিনত হয়ে উঠেন।

 

তাদের সে ভালোবাসাকে পূঁজি করেই তিনি সরকারি বাকেরগঞ্জ কলেজের জি এস পদে মনোনীত হয়ে ছাত্রদের অধিকার প্রতিষ্টায় অপরিসীম ভূমিকা রাখতে সক্ষম হন। পাশাপাশি নিজের ভবিষ্যত গঠনে লেখাপড়া ও সমান তালে চালিয়ে নিতে সক্ষম হয়েছেন।

 

এক নাগাড়ে এল এল বি পাশ করে তিনি প্রমান করছেন মেধা থাকলে রাজনীতি পথ আগলাতে পারেনা। স্বাধীন চেতা মানষীকতার এ ছাত্র নেতা ওকালতির পাশাপাশি মানব সেবার দিকে ঝোঁক ছিলো ছোট কাল থেকেই, তাই অনেক প্রতিকুলতার মধ্যে ও যখনি সম্ভব হয়েছে সাধারণ মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। তার সে ত্যাগের পুরস্কার ও পেয়েছেন তিনি। প্রথম বারেই প্রবাল প্রতিযোগীতার মধ্যে নির্বাচন করে বিজয়ী হন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

 

সাধারন মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে আধুনিক ইউনিয়ন গঠনে একেরপর এক কাজ করে গেছেন। তার ঐকান্তিক প্রচেষ্টার আজকে শতভাগ বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা সাধারণ মানুষের দোড় গোড়ায় পৌঁছে গিয়েছে। ইউনিয়নের রাস্তাঘাট ব্রীজ কালভাট নির্মান সহ নানান উন্নয়ন মূলক কাজে তিনি সফাল্যর স্বাক্ষর রেখেছেন। সন্ত্রাস, মাদকমুক্ত রাখতে তিনি কাজ করে গেছেন পুরো মেয়াদি। এরপর ও তিনি মনপ্রাণে বিশ্বাস করেন মানুষ মাত্রই ভুল করেন, ভুল থেকেই মানুষ সংশোধন হন, আমি ও ভুলক্রুটির উর্ধ্বে কেউ নয়। আমার কোনো ভুলের কারণে কারো মনে কষ্ট পেয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পূনরায় ভুলক্রুটি সূদুরে আপনাদের সেবা করার সুযোগ দিন। তিনি একইসাথে আধুনিক ইউনিয়ন গঠনে সকলের দোয়া ও সমার্থন কামনা করছেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!