বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :

রাজশাহীতে টিসিবি পণ্যসহ গ্রেপ্তার -৩

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরো //
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী মহানগরীতে সাহেব বাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে টিসিবি’র পণ্যসহ ডিলার ও দুই দোকান মালিককে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ সাহাজীপাড়ার মৃত সৈজুদ্দিন শেখ মিস্ত্রির ছেলে মোঃ সাগর শেখ ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানিমাঠ শেখেরচক বিহারীবাগান এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ জালাল হোসেন সুমন এবং টিসিবি পণ্যর ডিলার রাজপাড়া চন্ডিপুরের মোঃ তৈমুর রহমানের ছেলে মোঃ রেজাউল করিম।

 

আজ ১৫ জুলাই রোজ বৃহস্পতিবার বেলা ১ টায় আরএমপি সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় এই সব তথ্য জানান।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্তাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসানের একটি টিম গতকাল ১৪ জুলাই ২০২১ তারিখ বিকেল ৫.৩৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার মাষ্টারপাড়া কাঁচাবাজার এলাকায় মোঃ জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখদ্বয়ের দোকান ও ভাড়াকৃত গোডাউনে অভিযান পরিচালনা করে । এসময় টিসিবি’র পণ্য সহ আসামী মোঃ জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখদ্বয়কে গ্রেফতার করেন । তাদের হেফজত হতে ১২০২ লিটার তীর সোয়াবিন তেল, ১৭৫ কেজি চিনি ও ৪০ কেজি মশুরের ডাল উদ্ধার হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ২,০০,০০০ টাকা।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তিরা টিসিবি’র পণ্য সরকারী গোডাউন থেকে উত্তোলনের পর তা সরকারী সিদ্ধান্ত মোতাবেক ন্যায্য মূল্যে সাধারণ গরীব অসহায় খেটে খাওয়া জনগণের মধ্যে বিক্রি না করে অধিক মুনাফার আশায় অবৈধ ভাবে গোডাউনে মজুদ করে এবং পরে তা কালোবাজারে বিক্রয় করে।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে টিসিবি’র পণ্য মজুদদার ও কালোবাজারীর মূল হোতা ডিলার মোঃ রেজাউল করিমকে আজ সকাল ১০.৪৫ টায় রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা হতে গোয়েন্দ পুলিশ আটক করে ।

রাজশাহী মহানগরবাসীকে নাগরীক সুরক্ষা প্রদান করার জন্য সকল ধরনের অপরাধ নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে আরএমপি ।

আটককৃত ডিলার মোঃ রেজাউল করিম তার অপর দুই সহযোগী মোঃ জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!