বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০৫ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পদে লিটন বাদশা মনোনীত।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ //
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
“বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ” এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ময়মনসিংহ বিভাগের মুক্তাগাছা উপজেলার বীর মুক্তিযোদ্ধা আব্দুল সালাম সাহেব এর সু্যোগ্য সন্তান মানবিক জননেতা মোঃ লিটন বাদশা ।

জানা গেছে, তিনি “বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ” এর ময়মনসিংহ বিভাগের কমান্ড কাউন্সিলের সাধারণ সম্পাদক পদেও রয়েছেন। এবং ময়মনসিংহ বিভাগে মুক্তিযোদ্ধা পরিবারের প্রতিটি নায্য দাবী নিয়ে রাজপথে সর্বদাই মুক্তিযোদ্ধা সন্তানদের নিয়ে কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর গঠনতন্ত্র অনুযায়ী গতকাল ১৩ জুলাই ২০২১খ্রিঃ রাতে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু লিটন বাদশাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু সাহেব এর প্রতি ।

এদিকে লিটন বাদশা আজ দুরত্ব বজায় রেখে ময়মনসিংহ স্মৃতি সৌধ ও জয় বাংলা চত্বরে দাঁড়িয়ে হাজার বছরের শেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতির শেষ্ঠ সন্তানদের স্বরণ করেন, তাদের নিতি নিয়ে সামনে এগিয়ে যাওয়ার, এবং ময়মনসিংহ স্মৃতি সৌধ এ একটি জবা ফুল গাছ লাগিয়েছেন তার সাথে ছিলেন ময়মনসিংহ মহানগর এর সভাপতি আব্দুল হান্নান।

এ সময় লিটন বাদশা বলেন, ময়মনসিংহ বিভাগ সহ সারা বাংলাদেশে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা,নির্যাতন এখন বেড়েই চলছে। বাংলাদেশের সকল মুক্তিযোদ্ধা পরিবারকে সুরক্ষা দিতে আমরা ” বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ”র মাধ্যমে কাজ করে যাবো।

এই বিশ্বাসকে বুকে ধারন করেই আমাদের “বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ” বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সংগঠনটিকে সর্বাদিগ সহযোগিতা করে যাবেন। “জয় বাংলা”জয় বঙ্গবন্ধু”।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!