বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :

ছাতকের সহকারী কমিশনার (ভূমি ) তাপস শীল ঢাকা উত্তর সিটিতে বদলী

সেলিম মাহবুব, ছাতক প্রতিনিধি //
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সেলিম মাহবুব, ছাতকঃ
ছাতকের সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল কে ঢাকা (উওর) সিটি কর্পোরেশনে নির্বাহী ম্যাজিস্ট্রেট পদে বদলী করা হয়েছে। ছাতকে কর্মকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া উপহার ঘরের জায়গা নির্ধারণ, উপকারভোগী নির্বাচনে ছাতক উপজেলা বাসীর কাছে প্রশংসনীয় হয়ছিলেন।

 

তাছাড়া মহামারী করোনা কালে সাবেক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবিরের গঠিত ১৯০ জন্য স্বেচ্ছাসেবকদের দিক নির্দেশনা দিয়ে ২০২০ সালে একটি পৌরসভা ১৩ টি ইউনিয়নের সাধারণ মানুষকে সচেতন করতে ও তিনি করোনা মোকাবিলায় স্বেচ্ছাসেবকদের কাছেও তিনি প্রশংসনীয় হয়েছিলেন। ২০২১ সালে বর্তমান কর্মরত নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান এর দিক নির্দেশনায় ছাতকে করোনা সচেতনতা ও অপরাধ দমনে প্রতিদিন বিভিন্ন অভিযান সফলতার সহিত করেছেন।

 

১৩ জুলাই ছিলো ছাতকে সহকারী কমিশনার(ভূমি) শেষ কর্মদিবস সকাল ১১ টায় বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ছুটে যান বিদায়ী কর্মকর্তা কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। তিনি ছিলেন ছাতকের জনগণের মনিকোঠায়। ছাতকে ছিল তার কর্ম চলাকালীন সময়ে প্রশংসনীয় করার মতো। করোনাকালীন সময়ে যার বাড়িতে শুনতেন খাবার নেই শুনার সাথে সাথে হাজির হতেন প্রধানমন্ত্রী’র খাদ্য ও শিশু খাদ্য উপহার সামগ্রী নিয়ে। ছাতকবাসীর কাছে একজন করোনাযুদ্ধা মানবতার অফিসার তাপস শীল।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!