ঢাকাMonday , 12 July 2021

তিতাসে কুমিল্লা জেলা প্রশাসকের আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন

এন,সি জুয়েল
July 12, 2021 4:13 pm
Link Copied!

এন.সি জুয়েল

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের প্রজেক্ট আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন।সোমবার (১২ জুলাই) সকাল ১১ টায় তিনি ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত প্রকল্পের প্রথম ও দ্বিতীয় পর্যায়ের কাজ পরিদর্শন করেন। 

 

ভিটিকান্দি ইউনিয়নের গোমতি নদীর পাশে অত্যন্ত মনোরম পরিবেশে তৈরিকৃত ঘরগুলো পরিদর্শন শেষে তিনি বলেন, একটি নিউজের প্রেক্ষিতে আমার আকস্মিক তিতাসে প্রকল্প পরিদর্শনে আসা। এসে তো এর সত্যতা খুঁজে পেলাম না। ৪৫টি ঘর উদ্বোধন করা হয়েছে বাকি ঘরগুলোর কাজ চলছে। কাজ শেষ হওয়ার পর উদ্বোধন হবে। মিথ্যা তথ্য দিয়ে হয়রানি না করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। তৃতীয় প্রকল্পের কাজগুলো এখানেই হবে বলে তিনি জানান। পরে শিশুদের হাতে ফুটবল তুলে দেন এবং মাস্ক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার,  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার,সহকারী কমিশনার ভূমি এম আবু নওশাদ, তিতাস উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী,  সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূইয়া, উপজেলা প্রকল্প কর্মকর্তা আহসান উল্ল্যাহ, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর নবী,  কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল্লাহ বাহার প্রমূখ। (  ঘরের ছবি   ফাইল ফটো)

 

এন.সি জুয়েল
দৈনিক ভোরের কুমিল্লা।

error: Content is protected !!