ঢাকাSunday , 11 July 2021

কক্সবাজারের পেকুয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লক্ষ টাকা লুটের ঘটনায় আটক ২

Link Copied!

কক্সবাজারের পেকুয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লক্ষ টাকা লুটের ঘটনায় আটক ২। ১৮ লক্ষ টাকা উদ্ধার।।

আব্দুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি।।
কক্সবাজারের পেকুয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লক্ষ টাকা লুটের ঘটনায় ২ জনকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় তাদের কাছ থেকে নগদ ১৮ লক্ষ টাকা উদ্ধার করেছে র‌্যাব।

শনিবার (১০ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‍্যাব। আটককৃতরা হলেন, চকরিয়ার ব্রাহ্মনপাড়া এলাকার মৃত আব্দুল শুকুরের ছেলে মোঃ সাইফুল (৩১) এবং চট্টগ্রামের বাঁশখালীর রুমকাটা এলাকার মোস্তাক আহম্মেদের ছেলে মোঃ কফিল উদ্দিন (২২)।

র‍্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, পেকুয়ার আলহাজ কবির আহমদ চৌধুরী বাজারের ইসলামী ব্যাংক ভবনের তৃতীয় তলার বিকাশ ডিস্টিবিউশন অফিস হতে নগদ ৪৬ লক্ষ ৫০ হাজার টাকা অজ্ঞাতনামা ব্যক্তি দ্বারা চুরি হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস দল অভিযানে নামে।
অভিযানের একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানাধীন সিকদারপাড়া, ২নং ওয়ার্ডের জনৈক আনোয়ার মিয়ার বসতঘড়ে অভিযান চালিয়ে পালানোর সময় ২ জন কে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বসতঘরের বারান্দায় মাটির নিচে বস্তা মোড়ানো নগদ ১৮ লক্ষ টাকা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদের পেকুয়া থানায় হস্তান্তর এবং পলাতক আসামীদের গ্রেফতারসহ বাকী টাকা উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

error: Content is protected !!