ঢাকাSaturday , 10 July 2021

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক সম্রাজ্ঞী পুনি আটক।

Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ও হেরোইন উদ্ধারসহ এক মাদক কারবারীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আসামী হলেন পৌরসভাধীন চকপাড়া (শাহিনপুকুর) মহল্লার মৃতঃ শামছুল হকের মেয়ে এবং মোঃ আনছার আলীর স্ত্রী শাহনাজ পারভীন ওরফে পুনি (৩৩) এই সূত্রে জানান পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত’র দিক-নির্দেশনায় (৯জুলাই) শুক্রবার গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) নুর আলম সিদ্দিক এর নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার চকপাড়া মল্লাহর অভিযান পরিচালনা করে ২০পিস ইয়াবা, ৮ পুরিয়া হেরোইন উদ্ধারসহ এক মাদক সম্রাজ্ঞী শাহনাজ পারভীন ওরফে পুনিকে আটক করে পুলিশ।

বিরামপুর থানার (ওসি) তদন্ত মতিয়ার রহমান দৈনিক ভোরের কুমিল্লাকে বলেন,দীর্ঘদিন থেকে শাহনাজ পারভীন ওরফে পুনি সু-কৌশলে তার মাদক ব্যবস্যা করে আসছিলো। তার বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক ভোরের কুমিল্লাকে বলেন, এ বিষয়ে উক্ত আসামীর বিরুদ্ধে ধারা: ৩৬ (১) এর ১০(ক)/৮(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং ০৬, তাং ৯.০৭.২০২১ইং। গ্রেফতারকৃত আসামীকে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন। তিনি আরো বলেন,মাদকের বিরুদ্ধে নিয়মিত এই অভিযান অব্যহত থাকবে।

নয়ন হাসান.
বিরামপুর,দিনাজপুর।
তাং ১০.০৭.২০২১।

error: Content is protected !!